অবশেষে,দুর্দিনের মধ্যেও সুখবর পেলেন ক্রিকেটার আল আমিন

স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় গ্রেপ্তার এড়াতে পালিয়ে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল আমিন হোসেন। তবে পুলিশের কাছে ধরা পড়ার আগেই আগাম জামিন পেলেন এই পেসার।
এই ক্রিকেটারের আইনজীবী ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গণমাধ্যমে জানিয়েছেন, যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে স্ত্রী ইসরাত জাহানের দায়ের করা মামলা থেকে ৮ সপ্তাহের অগ্রীম জামান পেয়েছেন আল আমিন।

আজ (৬ সেপ্টেম্বর) হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তার এই জামিন আবেদন মঞ্জুর করেন। গতকাল ৫ সেপ্টেম্বর আগাম জামিনের জন্য আবেদন করেছিলেন আইনজীবী আশরাফ।

এর আগে গত ১ সেপ্টেম্বর ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় অভিযোগ আনেন স্ত্রী ইসরাত। এরপর দিন মামলা নথিভুক্ত করেন পুলিশ। এরপর থেকে গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলেন আল আমিন।

এই ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ এনে স্ত্রী ইসরাত পুলিশকে জানিয়েছিলেন, ‘তিনি অত্যাচার করেন, আমরা বাধ্য হয়ে থানায় আসছি। আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি সন্তান নিয়ে আমি কোথায় যাব। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনও কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *