সোমবার , ২৪ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

অবশেষে জানা গেলো, ঢাকায় এসেও যে কারণে কুমিল্লার একাদশে নেই নারাইন!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ২৪, ২০২২ ১২:৪০ অপরাহ্ণ

দেশি-বিদেশী ক্রিকেটার মিলে এবারের বিপিএলে তারকায় ঠাসা দল গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিশেষ করে বিদেশী ফাফ ডু প্লেসিস, মইন আলি, সুনীল নারাইনরা টুর্নামেন্টকেই আকর্ষণীয় করে তুলছে। যদিও প্রথম ম্যাচে দলটি পায়নি মইন আলি, সুনীল নারাইনকে। দুজনের সর্বশেষ অবস্থা জানিয়েছেন কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

নারাইন ঢাকায় এসে অসুস্থ হয়ে পড়েন, অন্যদিকে মইন আলি বাংলাদেশে পৌছাবেন ২ ফেব্রুয়ারি। নারাইনকে পরবর্তী ২-১ ম্যাচেই দেখা যেতে পারে। তবে মইন আলিকে মিস করতে হবে অন্তত ৩-৪ ম্যাচ।

সিলেট সানরাইজার্সের বিপক্ষে ২ উইকেটের কষ্টার্জিত জয়ে টুর্নামেন্ট শুরু করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ২৫ জানুয়ারি নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা লড়বে ফরচুন বরিশালের বিপক্ষে।

প্রথম ম্যাচে বিদেশী কোটায় খেলেছেন ফাফ ডু প্লেসিস, করিম জানাত ও ক্যামেরুন ডেলপোর্ট। তবে আজ (২৩ জানুয়ারি) মিরপুরে অনুশীলন শেষে দলটির কোচ সালাউদ্দিন জানালেন ক্যারিবিয়ান স্পিনার নারাইন ও ইংলিশ অলরাউন্ডার মইন আলির অবস্থান।

তিনি বলেন, ‘সুনীল নারাইন আমাদের এখানেই আছে, একটু অসুস্থ। আজ কালকের মধ্যে হয়তো তাকে পেয়ে যেতে পারি। মইন আলি আসতে আসতে হয়তো ২ তারিখ হবে, ৩-৪ টা ম্যাচ তাকে মিস করতে পারি।’

এদিকে ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করে ১৯তম ওভার পর্যন্ত খেলে ৮ উইকেট হারিয়ে প্রথম ম্যাচে জয় পাওয়াকে ইতিবাচক বলছেন না সালাউদ্দিন। তবে প্রথম ম্যাচ বলে শিষ্যদের ছাড় দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ।

সালাউদ্দিন যোগ করেন, ‘আমি মনে করি যে ব্যাটসম্যানরা ভালো খেলেনি। উইকেট যতই কঠিন থাকুক আমার মনে হয় এই রানটা আমাদের খুব ভালোভাবে তাড়া করা উচিত ছিল। ব্যাটসম্যানরা উইকেট বুঝে খেলতে পারে নাই। তো প্রথম ম্যাচ, এটা মেনে নেওয়া যায়। কিন্তু সামনে যেন তারা এই ভুল না করে সেটার দিকে আমাদের লক্ষ্য রাখতে হবে।’

‘কিন্তু উইকেট একটু কঠিন ছিল, তাই বলে শুধু একশো রানের উইকেট ছিল এটা আমি বিশ্বাস করবো না। বা এরকম তারা খেলবে সেটাও আমার কাছে মেনে নেওয়ার মতো না। তাও আবার বলি যেহেতু প্রথম ম্যাচ টিম কম্বিনেশনে হয়তো একটু সমস্যা ছিল, আশা করছি তারা পরের ম্যাচে ভালো খেলবে।’

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

অবিশ্বাস্য: বাংলাদেশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে আসবে ব্রাজিল ফুটবল দল !

দেশ ফেলে আইপিএল খেলার কারণে রাবাদা-লুঙ্গিদের উদ্দেশে কড়া হুঁশিয়ারি দিলেন এলগার !

হতভম্ভ ক্রিয়াঙ্গন অস্ট্রেলিয়া দল পাকিস্তানে খেলতে আসছে কিন্তু খেলা মাঠে গরাতে নাও পারে !

বাংলাদেশকে রুখে দিতে বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার মহাশক্তিশালী দল ঘোষণা

বাংলাদেশ আফগানিস্তানদের পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে : শহিদি

বিশাল সুখবরঃ বাংলাদেশ ক্রিকেটকে বাঁচাতে গুরু সালাউদ্দিনকে নতুন যে প্রস্তাব দিল বিসিবি

সোয়া ১৫ কোটি পাওয়ার যোগ্য নন মুম্বাইয়ের ভারতীয় তারকা : ওয়াটসন

ব্রেকিং নিউজঃ এবার পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে মহাচিনন্তায় আইপিএল ফ্র্যাঞ্চাইজি

আবারো শ্রীলঙ্কা সিরিজের সেই স্মৃতি ফিরে আসায় চরম হতাশ তামিম

টানা হাফ সেঞ্চুরি, বিপিএলে মুশফিককে টপকে শীর্ষে তামিম!