অবশেষে বিসিবি থেকে সুখবর পেলেন ইমরুল কায়েস

যুক্তরাষ্ট্রের মিশিগানে প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ টি-টোয়েন্ট ক্রিকেট টুর্নামেন্টে বিধ্বংসী ব্যাটিং করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেটে দলের ওপেনার ইমরুল কায়েস।

বর্তমানে বাংলাদেশে ঘরোয়া কোন ক্রিকেটে লিগ না থাকায় যুক্তরাষ্ট্রের বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্ট খেলে বেড়াচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। এরমধ্যে ইমরুল কায়েস, নাসির হোসেন, সৈয়দ রাসেল, সোহরাওয়ার্দী শুভ খেলছেন যুক্তরাষ্ট্রের মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেটে টুর্নামেন্ট।

যেখানে মিশিগান চিতাস-এর হয়ে খেলছেন ইমরুল কায়েস। গতকাল তার দল মুখোমুখি হয়েছিল এশিয়া ইউনাইটেডের। যেখানে টসে জিতে ব্যাট করতে নেমে ইমরুল কায়েসের বিধ্বংসী ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করে তার দল মিশিগান চিতাস।

মাত্র ৪ রানের জন্য এই দিন সেঞ্চুরি মিস করেছেন ইমরুল কায়েস। তিন নম্বর ব্যাটিং পজিশনে নেমে ৪২ বলে ৮টি চার এবং ৭টি ছক্কা হাঁকিয়ে ৯৬ রান করে আউট হয়েছেন ইমরুল কায়েস।

বিপক্ষ দলের হয়ে খেলছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ফাস্ট বোলার তাপস বৈশ্য। চার ওভারে ৩৯ রানে ১ উইকেটে নিয়েছেন তিনি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে এশিয়া ইউনাইটেড।ইতিমধ্যে চার ম্যাচের মধ্যে চারটিতে জয় লাভ করে পয়েন্ট টেবিল শীর্ষে রয়েছে

ইমরুল কায়েসের দল মিশিগান চিতাস। এবারের আসরে অংশগ্রহণকারী দলগুলো হলো ফ্রেন্ডস ইউনাইটেড অব নিউইয়র্ক, এশিয়া ইউনাইটেড, লন্ডন রাইডারস, মিশিগান চিতাস, মটরসিটি ইউনাইটেড, জর্জিয়া টাইগারস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়েলস, বাংলাদেশ টাইগারস অব ইউএসএ, টারমিনেটরস সিসি।বিধ্বংসী এই ইনিংসের মাধ্যমে ইঙ্গিত দিলেন টি২০ বিশ্বকাপে তাকে বাংলাদেশ টিমে খুবই দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *