অবাক ক্রিকেট বিশ্বঃ ভারত-পাকিস্তান ম্যাচ দাঁড়িয়ে দেখলেও ১৭০০ টাকা

এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান। এই ম্যাচের পরতে পরতে থাকে উত্তেজনা। এই ম্যাচের উত্তেজনা অ্যাশেজ সিরিজকেও হারা মানায়।ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এশিয়ার ক্রিকেটপ্রেমিদের জন্য বাড়তি উন্মাদনা।

দুই দেশের সীমান্ত সমস্যার কারণে এক দশকেরও বেশি সময় ধরে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। আইসিসি এবং এসিসির ইভেন্ট ছাড়া তাদের মাঠের লড়াই দেখা যায় না।২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি

হবে ভারত-পাকিস্তান। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মাত্র পাঁচ মিনিটে এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়। কিন্তু আরও বেশি দর্শককে ভারত-পাকিস্তান ম্যাচ দেখার সুযোগ করে দিতে বাড়তি চার হাজার টিকিটের ব্যবস্থা করেছে আইসিসি।

এই চার হাজার টিকিটই স্ট্যান্ডিং রুমের টিকিট।আইসিসির এক কর্মকর্তা বলেছেন, আমরা চেষ্টা করছি যত বেশি সম্ভব লোককে ২৩ অক্টোবর ম্যাচ দেখার সুযোগ করে দিতে। আইসিসির প্যাকেজে থাকা কিছু টিকিটও বাকি রয়েছে।

যে সমর্থকরা আগে টিকিট কাটতে পারেননি, তাদের এবার খেলা দেখার সুযোগ রয়েছে।মেলবোর্নে ৯০ হাজার মানুষ একসঙ্গে বসে খেলা দেখতে পারেন। ভারত-পাকিস্তান ম্যাচে আরও চার হাজার বেশি মানুষ খেলা দেখতে পারবেন। দাঁড়িয়ে খেলা দেখার যে টিকিট বিক্রি করা হবে তার দাম প্রায় ১৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *