অবিশ্বাস্যঃ কোটি টাকার লিগ আইপিএলের সঙ্গে সরাসরি সঙ্ঘাতে পাকিস্তান সুপার লিগের, জানুন বিস্তারিত

একই সময়ে হতে পারে আইপিএল ও পিএসএল। জানা গিয়েছে ২০২৫ সালে পাকিস্তান সুপার লিগ হবে মার্চ থেকে মে মাসের মধ্যে। সেই সময়ই ভারতে আইপিএল হয়। কেন একই সময়ে ঘরোয়া প্রতিযোগিতা করতে চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড?

তারা জানিয়েছে, ঠাসা সূচির জন্যই এই সিদ্ধান্ত নিয়েছে।বুধবারই আইপিএল আয়োজনের জন্য অতিরিক্ত সময়ের প্রস্তাবে মান্যতা দিয়েছে আইসিসি। ফলে বিসিসিআইয়ের ইচ্ছে অনুযায়ী আড়াই মাসের আইপিএল হতে সমস্যা নেই।

সেই সময় অন্য কোনও আন্তর্জাতিক প্রতিযোগিতা হবে না।২০২৫ সালের ফেব্রুয়ারি মাসে পাকিস্তানে হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। দীর্ঘ দিন পরে সে দেশে কোনও আইসিসি প্রতিযোগিতা হবে। চ্যাম্পিয়ন্স ট্রফির পরে পিএসএল করতে চাইছে তারা।

সাধারণত জানুয়ারি থেকে ফেব্রুয়ারি মাসের মধ্যে পিএসএল হয়। কিন্তু এ বার চ্যাম্পিয়ন্স লিগ থাকায় প্রতিযোগিতা পিছিয়ে দিতে হয়েছে।২০০৯ সালের পর থেকে নিরাপত্তার কারণে পাকিস্তানে খেলতে যেত না কোনও দেশ। কিন্তু চলতি বছর থেকে

সে দেশে ফের ক্রিকেট শুরু হয়েছে। দেশের মাটিতে ১৩টি টেস্ট, ২৬টি এক দিনের ম্যাচ ও ২৭টি টি-টোয়েন্টি খেলবেন বাবর আজমরা। এই ঠাসা সূচির জন্য বাধ্য হয়ে পিএসএলের সময় বদলাতে হয়েছে বলে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *