অবিশ্বাস্য কারনে টি-২০ বিশ্বকাপে দল থেকে বাদ পড়লেন বেয়ারস্টোর

কয়েক ঘণ্টা আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। তবে স্কোয়াড দেয়ার খানিক পর চোটে পড়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন জনি বেয়ারস্টো। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে (ইসিবি)।

শুক্রবার লিডস গলফ খেলতে গিয়েছিলেন বেয়ারস্টো। সেখানেই গলফ খেলার সময় পিছলে পড়ে পায়ের চোটে পড়েন এই উইকেট কিপার ব্যাটার। আগামী সপ্তাহে একজন বিশেষজ্ঞের সাথে দেখা করবেন তিনি।

ইনজুরি কতটা গুরুতর তা জানতে পারবেন। বেয়ারস্টো। এদিকে নটিংহ্যামে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্ট থেকেও ছিটকে গেছেন ডানহাতি এই ব্যাটার। পুরো গ্রীষ্ম মৌসুমে তাকে পাবে না ইংল্যান্ড।সাউথ আফ্রিকার বিপক্ষে তৃতীয় টেস্টের জন্য দলে ডাক পেয়েছেন বেন ডাকেট। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে বেয়ারস্টোর বদলি হিসেবে জায়গা পাবেন তা পরবর্তিতে জানিয়ে দেবে ইসিবি।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড- জস বাটলার (অধিনায়ক), মঈন আলী, হ্যারি ব্রুক, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, বেন স্টোকস, রিস টপলি, ডেভিড উইলি, ক্রিস ওকস, মার্ক উড। স্ট্যান্ড বাই- লিয়াম ডওসন, রিচার্ড গ্লিসন ও টাইমাল মিলস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *