রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

আইরিশ তারকার ব্যাটে ঝড়, উড়ে গেলো শোয়েব মালিকের পেশোয়ার

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ৩০, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ

প্রথমে ঝড় তুলেছিলেন শেরফেন রাদারফোর্ড। ক্যারিবীয় এই ব্যাটারের ঝড়ে ইসলামাবাদ ইউনাইটেডের সামনে ১৬৮ রানের বিশাল স্কোর দাঁড় করাতে সক্ষম হয় পেশোয়ার জালমি। কিন্তু ইটটি মারলে পাটকেলটি যেভাবে খেতে হয়, তেমনই যেন পাল্ট ঝড়ে জবাব দিলেন গ্রেট ব্রিটেনের দুই তারকা ক্রিকেটার। একজন ইংলিশ এবং আরেকজন আইরিশ।

ইসলামাবাদ ইউনাইটেডের দুই ওপেনার আইরিশ পল স্টার্লিং এবং ইংলিশ অ্যালেক্স হেলস। এই দুই ব্যাটারের ঝড়ে রীতিমত উড়েই গেলো শোয়েব মালিকের নেতৃত্বাধীন পেশোয়ার জালমি। স্টার্লিং এবং হেলস মিলে মাত্র ৯.৪ ওভারে গড়ে তোলেন ১১২ রানের বিশাল জুটি। রানআউটে স্টার্লিং কাটা না পড়লে হয়তো ১০ উইকেটেই জিততে পারতো ইসলামাবাদ। শেষ পর্যন্ত মাত্র ১৫.৫ ওভারেই ১৭১ রান করে ৯ উইকেটের বিশাল জয় তুলে নিয়েছে শাদাব খানের দল ইসলামাবাদ।

করাচির ন্যশনাল স্টেডিয়ামে টস জিতে শোয়েব মালিককে ব্যাট করার আমন্ত্রণ জানান ইসলামাবাদ অধিনায়ক শাদাব খান। ব্যাট করতে নেমে শুরুতেই ইসলামাবাদের বোলার হাসান আলি এবং ফাহিম আশরাফের তোপের মুখে পড়ে পেশোয়ার। শূন্য রানেই ফিরে যান টম কোহলার ক্যাডমোর। ইয়াসির খান আউট হন ১৪ রান করে। ১৫ রান করেন হায়দার আলি। হুসাইন তালাত আউট হয়ে যান মাত্র ২ রান করে।

এরপর শোয়েব মালিক এবং শেফরেন রাদারফোর্ড মিলে একটা জুটি গড়ে তোলেন। দু’জনের ব্যাটে ৭৩ রানের জুটি গড়ে ওঠে। শোয়েব মালিক এ সময় আউট হন ২২ বলে ২৫ রান করে। শেফরেন রাদারফোর্ড ৪৬ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। ৭টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি। বেন কাটিং করেন ১৭ বলে ২৬ রান। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে পেশোয়ার জালমি। হাসান আলি, ফাহিম আশরাফ নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন মোহাম্মদ ওয়াসিম এবং শাদাব খান।

জবাব দিতে নেমে পল স্টার্লিং এবং অ্যালেক্স হেলস মিলেই ১১২ রানের জুটি গড়ে ম্যাচ পেশোয়ারের হাত থেকে বের করে নিয়ে আসেন। ২৫ বলে ৫৭ রানের ঝড়ো ইনিংস খেলে রানআউট হন পল স্টার্লিং। ৭টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি। অ্যালেক্স হেলস ৫৪ বলে অপরাজিত থাকেন ৮২ রান করে। রহমানুল্লাহ গুরবাজ অপরাজিত থাকেন ১৬ বলে ২৭ রান করে। ম্যাচ সেরার পুরস্কার জেতেন পল স্টার্লিং।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

দারুন সুখবর: আবারও বিশ্ব সেরা ফুটবলার হলেন মেসি

দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়লো বাংলাদেশ দলের প্রথম বহর

রমিজ রাজা ক্রিকেটই বোঝে না

ব্রেকিং নিউজ: হাতের চোটে ছিটকে গেলেন শরিফুল, বদলি হিসেবে অভিষেক হচ্ছে এই তরুন ক্রিকেটারের

বিসিবির তলব, যে কারণে ক্ষমা চাইলেন সাইফউদ্দিন

অনেক দিন পর নিজের স্বভাব সুলোভ ব্যাটিং করলেন সাব্বির!

দারুন সুখবর : অনেক বড় সুখবর দিলেন মুস্তাফিজ! আইপিএল থেকে ফিরেই শুরু করবেন মিশন

মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে পর রোভম্যান পাওয়েলের ঝড়ো ব্যাটিংয়ে আইপিএলে কেকেআরকে নাকানি চুবানি খাইয়ে জয় তুলে নিলো দিল্লি

ব্রেকিং নিউজঃ টি-টোয়েন্টিতে আর খেলবেন না তামিম: পাপন

অবশেষে কপাল খুললো , পেয়ে গেলেন একের পর এক ডাবল সেঞ্চুরীতে তোলপাড় করা এই বিধ্বংসী তারকাকে