আসিফের সঙ্গে শাদাবের ‘সংঘর্ষ,নিয়ে অবিশ্বাস্য মন্তব্যে করলেন,শোয়েব আখতার

চরম অর্থনৈতিক ও রাজনৈতিক সংকটে জেরবার দেশকে উৎসবের একটি উপলক্ষ্য এনে দিলেন দাসুন শানাকা ও তার দল।ফাইনালে শ্রীলংকার কাছে ২৩ রানে হেরে রানার্সআপ হয়েই দেশে ফিরতে হচ্ছে পাকিস্তানকে।এমন পরাজয়ের দায় নিজের কাঁধে তুলে নিলেন দলটির স্পিন-অলরাউন্ডার শাদাব খান। কারণ, শ্রীলংকার জয়ে নায়ক ভানুকা রাজাপাকসের দুটি ক্যাচ ফেলে দেন তিনি।

রাজাপাকসেকে তার ৫১ রানের মাথায় জীবন দেওয়া ঘটনাটি নিয়ে আক্ষেপ করা যেতেই পারে। কারণ, মোহাম্মদ হাসনাইনের ওভারে রাজাপাকসের তুলে দেওয়া ক্যাচ দৌড়ে এসে ধরেই ফেলেছিলেন আসিফ আলি। কিন্তু এ সময় অযথাই শাদাব দৌড়ে এসে সংঘর্ষে জড়ান আসিফের সঙ্গে।

ডিপ মিডউইকেট থেকে ডান দিকে ছুটে আসা শাদাবের সঙ্গে লং অন থেকে দৌড়ে আসা আসিফের ধাক্কা লাগে। আসিফের হাতে লেগে বল চলে যায় বাউন্ডারির বাইরে। যা ছিল ক্যাচ, তা হয়ে যায় ছক্কা।

শাদাবের সেই ভুল নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। শাদাব নিজেও অনুতাপে পুড়ছেন। ম্যাচ শেষে টুইটারে এসে ক্ষমাও চেয়ে এ স্পিন অলরাউন্ডার লিখেছেন, ক্যাচ ম্যাচ জেতায়। দুঃখিত। এই হারের দায় নিচ্ছি আমি। আমিই দলকে ডুবিয়ে দিয়েছি।তবে এমন পরিস্থিতিতে শাদাবের পাশেই দাঁড়ালেন পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার।

এক টুইটে শোয়েব আখতার লিখেছেন, সে (শাদাব) আমাদের সেরা ফিল্ডার। এটা সম্ভবত তার জন্য একটা বাজে দিন। তবে, আমাদের দলের আরও ভালোভাবে ক্যাচিং কল কিভাবে দিতে হয়, তা শেখা উচিৎ। এ বিষয়টা এবারের এশিয়া কাপেই কয়েকবার ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *