সদ্য পাওয়াঃ ইনজুরির কারণে ছিটকে গেলেন,তারকা ক্রিকেটার

ইনজুরির সঙ্গে নিত্য সখ্য অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল মার্শের। এবার গোড়ালির ইনজুরির কারণে জিম্বাবুয়ে সিরিজ থেকে ছিটকে গেছেন মার্শ। জিম্বাবুয়ে সিরিজ তো বটেই, পরের নিউজিল্যান্ড সিরিজেও খেলা হচ্ছে না এই অলরাউন্ডারের। তার জায়গায় দলে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটার জস ইংলিস।

যদিও মার্শের এবারের ইনজুরিটা এতটাও গুরুতর নয়। তবে তাকে নিয়ে ঝুকি নিয়ে রাজি নয় টিম ম্যানেজমেন্ট। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপে মার্শের পুরোপুরি সার্ভিস পেতেই চলমান জিম্বাবুয়ে সিরিজ এবং পরবর্তী নিউজিল্যান্ড সিরিজে তাকে বিবেচনা করছে না দল। পুনর্বাসন শেষে ভারত সিরিজে দলে দেখা যাবে তাকে।

মার্শের ইনজুরি গুরুতর না হলেও সতীর্থদের জন্য বিষয়টা হতাশারই। এ প্রসঙ্গে সতীর্থ স্টিভ স্মিথ বলেন, “এটা মার্শের জন্য আদর্শ নয়। সাম্প্রতিক সময়ে সাদা বলের ক্রিকেটে সে দারুণ সময় কাটাচ্ছিলো। সে আমাদের দলের বড় অংশ।”

অজি ব্যাটার আরও যোগ করেন, “‘মার্শের জন্য ব্যাপারটা হতাশার। তবে গত টি-টোয়েন্টি বিশ্বকাপে সে আমাদের দলের অনেক বড় অংশ জুড়ে ছিলো, আমি নিশ্চিত এই বছরও তাকে ঘিরে আমাদের বড় পরিকল্পনা আছে। সুতরাং আমাদের প্রাধান্য হচ্ছে তাকে সুস্থভাবে ফিরে পাওয়া।”

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে নিয়মিতই তিন নম্বরে ব্যাটিং করে থাকেন মার্শ। এছাড়া দলের বিপদে গুরুত্বপূর্ণ সময়ে পেস বোলিংয়েও ব্রেক থ্রুতে পারদর্শী এই অলরাউন্ডার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *