Wednesday , 7 September 2022 | [bangla_date]
  1. cooking tips and recipes
  2. news
  3. payday loans austin texas
  4. অন্যান্য
  5. ক্রিকেট
  6. খেলাধুলা
  7. ফুটবল

এইমাত্র পাওয়াঃ টি-২০ তে মুশফিকের জায়গায় ব্যাট করবেন যে তারকা ক্রিকেটার

প্রতিবেদক
raa raa
September 7, 2022 8:24 am

গত টি-২০ বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশ টি-২০ দলে নিজের জায়গা দুর্বল হয়ে গিয়েছিল দলের নির্ভরযোগ্য ক্রিকেটার মুশফিকুর রহিমের। ঠিকমতো পারফরমেন্স করতে না পারায় জাতীয় দল থেকে বাদ পড়ে যান তিনি।

এরপর অধিনায়ক পরিবর্তন হওয়ায় সাকিবের অধীনে আবারও বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফেরেন মুশফিকুর রহিম।কিন্তু এশিয়া কাপে ব্যর্থতার পর দেশে ফিরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন মুশফিকুর রহিম। দীর্ঘ ১৫ বছরের

টি-টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ারের সমাপ্তি ঘটে তার। মুশফিকুর রহিমের অবসরের পর এখন তারা জায়গায় কে নিবেন। অনেকেই এখানে মনে করছেন নুরুল হাসান সোহানকে।এশিয়া কাপের আগেই জানা গিয়েছিল চার নম্বর ব্যাটিং পজিশনে খেলবেন আফিফ হোসেন।

সেই সুবাদে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে চার নম্বরে ব্যাটিংয়ে নেমে ছিলেন আফিফ হোসেন। কিন্তু পরবর্তী ম্যাচেই নিজের আগের ব্যাটিং পজিশন ফিরে পান মুশফিকুর রহিম।তবে চার নম্বরে ব্যাটিংয়ে নেমে সেখানেও সুবিধা করতে পারেনি মুশফিক।

তবে মুশফিক অবসর না নিলেও আগামী ম্যাচ গুলিতে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ নম্বরে খেলতেন আফিফ হোসেন। আর মুশফিকুর রহিম খেলতেন ৫-এ। তাই এখন প্রশ্ন উঠেছে ৫ নম্বরে ব্যাটিং করবেন কে?যদিও এই জায়গায় প্রতিদ্বন্দ্বী রয়েছেন বেশ কয়েকজন।

ইনজুরি কাটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফিরছেন কাজী নুরুল হাসান সোহান এবং ইয়াসির আলী রাব্বি। নিঃসন্দেহে টি-টোয়েন্ট ক্রিকেটে এখন উইকেটকিপারের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।তবে উইকেটকিপারের দায়িত্ব পালন করলেও ৫ নম্বরে ব্যাটিং করা হচ্ছে না নুরুল হাসান সোহানের।

যতদূর জানা গেছে এই পজিশনে ব্যাটিং করানো হতে পারে মাহমুদুল্লাহ রিয়াদ অথবা ইয়াসির আলী রাব্বিকে। অন্যদিকে ৬ নম্বরে ব্যাটিং করবেন নুরুল হাসান সোহান এবং ৭ নম্বরে নিশ্চিত মোসাদ্দেক হোসেন সৈকত। যে কারণে ৫ নম্বরে মুশফিকের জায়গায় ব্যাটিংয়ে দেখা যেতে পারে ইয়াসির আলী রাব্বিকে।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

লিজেন্ডস লিগ খেলতে গিয়ে অল্পের জন্য বেঁচে গেলেন সাবেক অজি তারকা মিচেল জনসন, হোটেল রুমে সাপ!

বিশ্বের প্রথম পাকিস্তান জুনিয়র লিগে দল পেলেন বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ব্যাটসম্যান আরিফুল ইসলাম

শ্রীলঙ্কার বোলিং তান্ডবে মাঝির রানের টার্গেট দিল পাকিস্তান

ব্রেকিং নিউজঃআফগানদের বিপক্ষে মাঠে নামার আগে টাইগার ভক্তদের সুখবর দিল বিসিবি

ব্রেকিং নিউজঃ মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা দেখেনিন খেলার চূড়ান্ত সময়সূচি

মাত্র পাওয়াঃ সেই শিক্ষিকার লা’শ উদ্ধারের সাথেই, স্বামী আ’ট;ক

ছাত্রকে বিয়ে করা সেই কলেজশিক্ষককে নিয়ে অবশেষে যা বললেন চিকিৎসক

মর্মান্তিক ঘটনাঃ মৃত ভেবে শেষকৃত্যের অনুষ্ঠান, বেঁচে উঠল তিন বছরের শিশু!

এশিয়া কাপে এই বিধ্বংসী বাট্যারের দলে থাকার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন বিসিবি

ব্রেকিং নিউজঃ বিএনপির সমাবেশে তুমুল মারামারি