এইমাত্র পাওয়াঃ সেই শিক্ষিকার স্বামী মামুনের মা যা বললেন (ভিডিও)

নাটোরে কলেজশিক্ষক খায়রুন নাহারের মৃত্যুতে স্বামী মামুন হোসেনের বাড়িতে চলছে শোকের মাতম। এলাকাবাসীও এতে শোক প্রকাশ করেছে। সোমবার (১৫ আগস্ট) বাড়িতে গিয়ে এমন চিত্র দেখা যায়। স্থানীয়রা মামুনের মাকে সান্তনা দিচ্ছেন।

মামুনের মা আরটিভি নিউজকে বলেন, আমার বেটার মত পবিত্র বেটা নেই, কোনো দিন কোনো মেয়ের দিকে তাকায়নি। কোনো একটা খারাপ, বদ নেশা নেই। আমার বেটা খারাপ একটা মেয়ের পাল্লায় পড়ে গেছে। যার তিন ছাওয়ালের মা, ৪০ বছর বয়স।

সেই বেটা প্রেমে পড়ি বিয়া করি ফেলিছে তা আমি স্বপ্নেও জানি না। বেটা ঈদের দিন বউ নিয়ে বাড়ি আসল, বেটার বউ আমার পা জোড়ায় ধরিল। আমায় মাফ করি দাও। আমি তোমাগ বেটার বউ হইছি।

তখন আমি ও আল্লাহ কি করবো, আজ ঈদের দিন কোট-আদালত বন্ধ। আজ আমি মাফ না করি তালি আল্লা আমাক মাফ করবি লা। (কান্নায় ভেঙে পড়ে) সেই বেটার বউকে আমি মাফ করি নিছি। সেই বেটার বউ আমাক থুইয়া কি কইরা গেল রে।

মামুনের সহপাঠীরা আরটিভি নিউজকে বলেন, মামুন খুব ভালো ছেলে। একসঙ্গে লেখাপড়া করেছি।মামুনের খালা বলেন, মামুন ভালো ছাওয়াল ছিল। ছোট ছাওয়াল বড় হয়ে লেখাপড়া করে বিয়ে করেছে তা তো আমাদের জানা নেই।

হত্যা নাকি আত্মহত্যা এমন প্রশ্নের জবাবে মামুনের চাচি বলেন, নিজেই আত্মহত্যা করিছে। বউডা গেছে আমাদের সামনেই কয়ে বলিই গেছে। এইডা ভাল ছিল, ছাওয়াল ভালো ছিল। আমাদের সামনে হাসি খেলি গেল।

আর এই কামডা যে করল। কি জন্য আত্মহত্যা করলো তা আমাদের জানা নেই। ছাওয়াল টাকা চাইছে সাত লাখ টাকা। মোটরসাইকেল কেনার জন্য। এই চাপেই মনে হয় এই কাজ করছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *