এইমাত্র পাওয়াঃ স্ত্রীর করা মামলা থেকে বাঁচতে পালিয়েছেন টাইগার ক্রিকেটার আল আমিন

চলতি মাসের ১ তারিখে অর্থাৎ গত ১লা সেপ্টেম্বর ক্রিকেটার স্বামী আল আমিন হোসেনের নামে অভিযোগ জানাতে মিরপুর মডেল থানায় গিয়ে হাজির হন ইসরাত জাহান। স্বামীর বিরুদ্ধে নির্যাতন থেকে শুরু করে আরেক বিয়ে এবং বাসা থেকে বের করে দেওয়ার মতো অভিযোগ জানিয়ে আসেন আল আমিনের স্ত্রী ইসরাত।

পরবর্তীতে পুলিশ সে অভিযোগ থেকে তদন্ত শেষে মামলা ঠুকে দেন বাংলাদেশ জাতীয় দলের এই পেসারের বিরুদ্ধে। শুক্রবার (২ সেপ্টেম্বর) জানা গিয়েছিল পুলিশের হাতে গ্রেপ্তার হতে পারেন আল আমিন। তবে স্ত্রীর করা মামলায় পুলিশের কাছে গ্রেপ্তার হওয়া থেকে বাঁচতে বাসা থেকে পালিয়ে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই পেসার।

গতকাল মামলা নথিভুক্ত হওয়ার পর মিরপুর ২ নাম্বারে আল আমিনের বাসায় এই ক্রিকেটারকে গ্রেপ্তার করতে হাজির হয় পুলিশ। তবে বাসায় পাওয়া যায়নি তাকে। এমনকি এখনো এই ক্রিকেটারের কোনো হদিস পাওয়া যায়নি।

এদিকে এই ক্রিকেটারের স্ত্রী ইসরাত জাহানের এক ঘনিষ্ঠজন থেকে জানা গেছে, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন আল আমিন। বাসায় তো ফেরেননি এমনকি তাকে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও এখনো পাওয়া যাচ্ছে না। পুলিশ তাই এখনো গ্রেপ্তারের আওতায় আনতে পারেননি এই ক্রিকেটারকে।

এর আগে পুলিশের কাছে অভিযোগ জানাতে গিয়ে আল আমিনের স্ত্রী ইসরাত জাহান গণমাধ্যমে বলেছেন, ‘তিনি অত্যাচার করেন, আমরা বাধ্য হয়ে থানায় আসছি। আমাকে ঘর থেকে বের করে দিচ্ছে। দুটি সন্তান নিয়ে আমি কোথায় যাব। আমি শুনেছি সে অন্য একজনকে বিয়ে করেছে। কিন্তু আমি এখনো কোনো প্রমাণ পাইনি। কাবিননামাও দেখিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *