শুক্রবার , ২১ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

এক থ্রোতে দুই প্রান্তের স্ট্যাম্পে আঘাত, অবিশ্বাস্য আউট দেখল বিশ্ব!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ২১, ২০২২ ২:১৮ অপরাহ্ণ

জনপ্রিয় ক্রিকেট ইতিহাসে যুগে যুগে কতো ঘটনাই তো বিস্ময় জাগিয়েছে! কতো কিছু তো মানুষ কল্পনাও করে ফেলেছে যেগুলো এখনো কেউ বাস্তবে করে দেখাতে পারেনি। কিন্তু, ঢাকায় আন্দ্রে রাসেল যেভাবে আউট হলেন এভাবে যে কেউ আউট হতে পারেন সেটা কি কোনদিনও কেউ কল্পনাও করতে পেরেছিল?

এই ঘটনাটা ১৫তম ওভারের শেষ বলে। থিসারা পেরেরার বলে শর্ট থার্ডম্যানে পাঠিয়ে দিয়েই রাসেলের এক রান। শর্ট থার্ডম্যান অঞ্চল থেকে তানজিদ হাসান তামিমের থ্রো ব্যাটিং প্রান্তে। বল গিয়ে আঘাত হানে স্ট্যাম্পে, ততোক্ষণে অবশ্য মাহমুদুল্লাহ রিয়াদ পৌঁছে গেছেন কাঙ্ক্ষিত লক্ষ্যে।

তবে এরপর যা হলো সেটাই জাগিয়েছে বিস্ময়। অপর প্রান্তে দৌড়ানো রাসেল বেশ আস্তে ধীরেই দৌড়চ্ছিলেন, তামিম যে থ্রো করেছেন ব্যাটিং প্রান্তে! কিন্তু, তামিমের থ্রোটা ব্যাটিং প্রান্তের স্ট্যাম্পে লেগে যে আবার বোলিং প্রান্তের স্ট্যাম্পেও গিয়ে আঘাত হানবে সেটা রাসেল কেনো তামিম নিজেও হয়তো ভাবেননি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ১৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫০ রান। এর আগে আজ শুক্রবার মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে মাহমুদউল্লার রিয়াদের দলকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

খুলনা টাইগার্স একাদশ: মুশফিকুর রহিম (অধিনায়ক), আন্দ্রে ফ্লেচার, তানজীদ হাসান তামিম, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, থিসারা পেরেরা, শেখ মেহেদী হাসান, ফরহাদ রেজা, সোহরাওয়ার্দী শুভ, নাভীন উল হক ও কামরুল ইসলাম রাব্বি।

মিনিস্টার ঢাকা একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, রুবেল হোসেন, ইবাদত হোসেন, আন্দ্রে রাসেল, ইসুরু উদানা ও মোহাম্মদ শেহজাদ।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

সবাইকে অবাক করে আইপিএল নিয়ে বিস্ফোরক মন্তব্যে করলেন স্টোকস

তিনি আমার বন্ধু কেন হবেন,, তামিম-সাকিবের সম্পর্কের মাঝে এতোটাই ফাঁক, বেরিয়ে এলো আসল কারণ

আবারো বিপিএল ফিক্সিং , সন্দেহের হিট লিস্টে যোগ হলো নতুন নাম ! দেখুন বিস্তারিত…..

মুস্তাফিজের দুর্দান্ত বোলিংয়ে পর রোভম্যান পাওয়েলের ঝড়ো ব্যাটিংয়ে আইপিএলে কেকেআরকে নাকানি চুবানি খাইয়ে জয় তুলে নিলো দিল্লি

এসেই বাজিমাত করলেন নতুন কোচ, দল চূড়ান্ত করার ক্ষেত্রে কারো সুপারিশ গ্রহণ করবেন না!

জেনেনিন, সাকিবের যে কথাটা শুনে আকাশ থেকে পড়লেন বিসিবি সভাপতি

মুমিনুলের একের পর এক ভরাডুবিতে শ্রীলঙ্কা সিরিজের আগেই টেস্ট অধিনায়কত্ব বদলানোর ইস্যুতে মুখ খুললেন বিসিবি

হুট করেই কয়েকজন তরুণ টাইগারকে নিয়ে বোমা ফাঁটালেন জেমি সিডন্স

আইপিএল নিলামে দু’জোড়া ‘শত্রু’ জুটিকে নিয়ে, আলোচনা তুঙ্গে !

শুভাগতর জোড়া ছক্কায় শেষ ওভারে অসাধারণ জয় পেল ঢাকা !