এবার সিপিএল খেলতে যাচ্ছেন সাকিব, জেনে নিন দিন তারিখ আর দলের নাম

গত টি-২০ বিশ্বকাপের পর এবার এশিয়া কাপেও ব্যর্থ হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সামনে আবারও টি-২০ বিশ্বকাপ। এশিয়া কাপে প্রথমে আফগানিস্তান এবং পরবর্তীতে শ্রীলংকার কাছে হেরে আজ সকালে দেশে ফিরেছে বাংলাদেশ দল। কয়দিন ছুটি কাটিয়ে বাংলাদেশের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরণ শ্রীরামের অধীনে বিশেষ ক্যাম্প করবে বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

তবে সেই ক্যাম্পে থাকছেন না বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছেন তিনি। গত ৩১ আগস্ট থেকে শুরু হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) ফ্র্যাঞ্চাইজি গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলবেন সাকিব।

সেখান থেকে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টে দলের সাথে যোগ দেবেন সাকিব আল হাসান। তবে সাকিব আল হাসান না থাকলেও দলের বাকি সদস্যদের নিয়ে বিশেষ ক্যাম্প করবেন শ্রীরাম।

আগামী ১১ সেপ্টেম্বর শ্রীরাম ঢাকা পৌঁছবেন। এরপর ১২ থেকে ১৪ সেপ্টেম্বর মিরপুরে তিনদিনের বিশেষ ক্যাম্প করাবেন। যেখানে শুধু জাতীয় দলের খেলোয়াড় নয়, বাইরে থাকা খেলোয়াড়দেরও ডাকা হবে। বাইরে থাকা ক্রিকেটারদের মধ্যে থেকে টি-টোয়েন্টির জন্য মানানসই এমন কাউকে পেলে শ্রীরাম তাকে দলে নেবেন। নির্বাচকদের কাছে এমন তালিকা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *