এশিয়া কাপ শেষ; হার্শা ভোগলের এশিয়া কাপ একাদশে আছেন যারা,বিস্তারিত দেখে নিন

গতকাল এশিয়া কাপ ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে পর্দা নেমেছে এবারের আসরের। ব্যাটে বলে এই আসরে অনেক ক্রিকেটারই পারফর্ম করেছেন। তবে এর মধ্যে থেকে সেরা একাদশ বাছাই করাটা বেশ চ্যালেঞ্জিং বটে। অবশ্য সেই কাজটি সম্ভব করেছেন ভারতের ধারাভাষ্যকার ও ক্রিকেট

বিশ্লেষক হার্শা ভোগলে। জনপ্রিয় ধারাভাষ্যকারের এই একাদশে সুযোগ পাননি কোন বাংলাদেশী ক্রিকেটার।হার্শার একাদশে ওপেনার হিসেবে জায়গা পেয়েছেন পাকিস্তানি উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান এবং আফগানিস্তানের উইকেটকিপার ব্যাটার রহমানউল্লাহ গুরবাজ। তিন নম্বরে

রয়েছেন বিরাট কোহলি, কেননা এবারের এশিয়া কাপে ব্যাট হাতে বেশ ভালোই ছড়ি ঘুরিয়েছেন বোলারদের উপর। মিডল অর্ডার ব্যাটার হিসেবে হার্শা রেখেছেন নাজিবুল্লাহ জাদরান, ভানুকা রাজাপাকসে এবং লঙ্কান অধিনায়ক দাসুন শানাকাকে।

একাদশে অলরাউন্ডার হিসেবে নাম রয়েছে শাদাব খান এবং মোহাম্মদ নওয়াজের। এছাড়া পেস বিভাগের দায়িত্বে রয়েছেন এশিয়া কাপে দাপট দেখানো মোহাম্মদ নাসিম, সঙ্গী হিসেবে রয়েছেন ভুবেনেশ্বর কুমার এবং দিলশান মাদুশঙ্কা।

একনজরে হার্শা ভোগলের বাছাইকৃত এশিয়া কাপের একাদশ:

মোহাম্মদ রিজওয়ান, রহামান্নাউল্লাহ গুরবাজ, বিরাট কোহলি, নাজিবুল্লাহ জাদরান, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, ভুবেনেশ্বর কুমার, মোহাম্মদ নাসিম এবং দিলশান মাদুশঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *