রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

ওপেনিং করতে চাওয়ায় কাল হলো মিরাজের!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ৩০, ২০২২ ১:০৮ অপরাহ্ণ

গতকাল টসের আগে মেহেদী হাসান মিরাজকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পরদিনই এই অলরাউন্ডার দল ছেড়ে ঢাকায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিলে তৈরি হয় গুঞ্জন। জানা গেছে ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধারদের সঙ্গে দল ব্যবস্থাপনা নিয়ে মতের অমিল হওয়াতেই ঘটেছে এই ঘটনা।গতকাল শনিবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে হুট করেই দেখা যায় মিরাজের জায়গায় টস করতে এসেছেন নাঈম ইসলাম। টসের সময় এই অভিজ্ঞ ক্রিকেটার জানান, নিজের খেলায় মন দিতে নেতৃত্ব ছেড়ে দিয়েছেন মিরাজ। এরপর চট্টগ্রাম কর্তৃপক্ষ জানায়, বিদায়ী কোচ পল নিক্সনের পরামর্শে নেতৃত্বে আনা হয়েছে বদল। তবে খোঁজ নিয়ে জানা গেছেন, নিক্সন নন মিরাজকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয় দলের মালিকপক্ষই।

এ ব্যাপারে মিরাজ বলেন, ‘আমি এরমধ্যে বিসিবির সিইওর কাছে ই-মেইল করে জানিয়েছি মায়ের চিকিৎসার জন্য আমি ঢাকায় ফিরে যাচ্ছি। খেলার কয়েক ঘণ্টা আগে যখন জানলাম আমাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এটা ছিল খুবই বিব্রতকর। আমার নেতৃত্বে দল ভাল করছে, তবু তারা কেন আমাকে সরিয়ে দিল তা আমি জানি না। এমনকি দলের ম্যানেজমেন্ট ও কোচও খুশি ছিলেন।’

এবার বিপিএলে এখন পর্যন্ত ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে চট্টগ্রাম। মিরাজের নেতৃত্বে চার ম্যাচে তারা পেয়েছিল দুই জয় ও দুই হার। মিরাজ সরে যাওয়ার পর নাঈমের নেতৃত্বে সিলেটকে হারায় তারা। দল ভালো করলেও কৌশলগত কিছু সিদ্ধান্ত নিয়ে মতের মিল হচ্ছিল না। এদিকে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ইংলিশ ওপেনার উইল জ্যাকসকে সরিয়ে নিজে ওপেন করতে চেয়েছিলেন মিরাজ। তার এই সিদ্ধান্তের সঙ্গে মিল হয়নি টিম ম্যানেজমেন্টের। এর আগে প্রথম চার ম্যাচে পাঁচে নেমে মিরাজ কিছু মাঝারি রান পেলেও ব্যাটিংয়ে এত সফল ছিলেন না। পাঁচ নম্বরে নেমে তার মন্থর ব্যাটিংয়ের কারণেও খুশি ছিল না দল।

এ বিষয়ে দলের ম্যানেজার ফাহিম মুনতাসির সুমিত বলেন, ‘আমরা চেষ্টা করছি তাকে ধরে রাখার। সে যদি চলে যায় সেটা তো খুব খারাপ হবে। কারণ বিপিএলের ইতিহাসে এমনটা হয়নি যে টুর্নামেন্টের মাঝপথে একজন খেলোয়াড় দল ছেড়ে দিয়েছে।’ তিনি জানান, মালিকপক্ষের সঙ্গে দল ব্যবস্থাপনা নিয়ে চিন্তায় মিল না হলেও মিরাজ ঢাকায় যাচ্ছেন একদমই পারিবারিক কারণে।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

হঠাৎ করেই মুস্তাফিজকে নিয়ে অবাক করা নতুন বার্তা দিল দিল্লি ক্যাপিটালস

অবশেষে তামিমের সমস্যার সমাধান খুঁজে পেয়েছেন টাইগারদের ব্যাটিং কোচ জেমি সিডন্স !

বিশ্বকাপ শেষ ইতালির, ইউরোপ সেরার মুকুট জিতেও কে ভেবেছিলো কাতার বিশ্বকাপে থাকছে না ইতালি

অবশেষে এই অবহেলিত ক্রিকেটারকে দারুণ সুখবর দিলো বিসিবি !

কাতার বিশ্বকাপ ২০২২ নিয়ে উড়ে এলো অবাক করা কিছু নতুন তথ্য !

কুমিল্লা ভিক্টোরিয়ান্স-এর হয়ে প্রথমবারের মতো বিপিএল খেলতে ঢাকায় পা রাখলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার মঈন আলী

আইপিএলে দুরন্ত বোলিং দেখে ভারতের তারকা ক্রিকেটারের প্রেমে মজলেন KKR-র সমর্থক এই ‘প’র্ন’স্টার’

দেখেনিন, এবারের আইপিএলে শাকিবকে কিনতে উঠেপড়ে লাগেছে যে তিন দল !

টানা দ্বিতীয় ম্যাচে দিল্লির একাদশে জায়গা পেলেন না মুস্তাফিজ! আফসোস করে একি বললেন কোচ রিকি পন্টিং

আন্তর্জাতিক শ্রমিক দিবসে মাঠকর্মীসহ পৃথিবীর সকল কর্মজীবী মানুষের জন্য থাকলো শ্রদ্ধা ও কৃতজ্ঞত : সাকিব