Saturday , 3 September 2022 | [bangla_date]
  1. cooking tips and recipes
  2. news
  3. payday loans austin texas
  4. অন্যান্য
  5. ক্রিকেট
  6. খেলাধুলা
  7. ফুটবল

জিম্বাবুয়ে কাছে ম্যাচ হেরে যা বললেন,অ্যারন ফিঞ্চ

প্রতিবেদক
raa raa
September 3, 2022 9:22 am

অজিদের বিপক্ষে টাউন্সভিলেতে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে তিন উইকেটে হারিয়েছে জিম্বাবুয়ে। অস্ট্রেলিয়ার দুর্গে এটাই জিম্বাবুয়ের প্রথম জয়। এমন জয়ে উচ্ছ্বসিত জিম্বাবুয়ের অধিনায়ক রেগিস চাকাভা। আর হারের পর জিম্বাবুয়েকে কৃতিত্ব দিচ্ছেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

জিম্বাবুয়ে এ দিন শুরু থেকেই দলগতভাবে অসাধারণ বোলিং করতে থাকে। তবে শেষ দিকে আতঙ্ক ছড়ান রায়ান বার্ল। মাত্র তিন ওভার করে ১০ রান খরচায় ৫ উইকেট নেন তিনি। এ ছাড়া ব্র্যাড ইভান্স দুটি এবং রিচার্ড এনগারাভা, ভিক্টর এনাউচি ও শন উইলিয়ামস একটি করে উইকেট নেন।

টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে অস্ট্রেলিয়া খেলতে পারে মোটে ৩১ ওভার। করে ১৪১ রান। কেবল ওপেনার ডেভিড ওয়ার্নার করেন ১৪টি চার এবং দুটি ছক্কায় ৯৬ বলে ৯৪ রান। এ ছাড়া দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল গ্লেন ম্যাক্সওয়েল (১৯)।

ম্যাচ শেষে ফিঞ্চ বলেন, ‘জিম্বাবুয়ে বল হাতে অসাধারণ ছিল। তারা আমাদের ভুগিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে আপনি কিছুই ফেলনা ভাবতে পারেন না। আপনি যেকোনো দিনেই হারতে পারেন, তারা আজ সেটা দেখিয়েছে। বল হাতে আমরাও চেষ্টা করেছি, তবে সেটা যথেষ্ট ছিল না।’

এই সিরিজে পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামে অস্ট্রেলিয়া। প্রথম দুই ম্যাচে তারা জিতলেও শেষ ম্যাচে তাদের হারিয়ে রীতিমতো হাওয়ায় ভাসছেন চাকাভা। তবে মেনে নিয়েছেন নিজেদের দুর্বলতাও। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলের ক্রিকেটারদের ফিটনেস নিয়ে সচেতন হতে বললেন তিনি।

ম্যাচে ৭২ বলে অপরাজিত ৩৭ রান করা চাকাভা বলেন, ‘শেষ ম্যাচে আমরা যেভাবে শুরু করেছি সেটা সত্যিকার অর্থেই দারুণ। ছেলেরা অনেক লড়াই করেছে এবং অস্ট্রেলিয়াকে দেখিয়ে দিয়েছে আমরা কতোটা ভালো। তবে ফিটনেস নিয়ে আমাদের আরও কাজ করতে হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমরা আরও অনেক অনুশীলন করব।’

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

“এটাই রান করার শেষ সুযোগ”: সৌরভ গাঙ্গুলি

ব্রেকিং নিউজঃ মাঠে নামছে ব্রাজিল ও আর্জেন্টিনা দেখেনিন খেলার চূড়ান্ত সময়সূচি

ব্রেকিং নিউজঃ টেষ্টে দলের পারফর্ম ফেরাতে হটাৎ করেই বড় সিদ্ধাত নিলো বিসিবি

ব্রেকিং নিউজঃ হঠাৎ ক্রিকেটারদের বিশাল সুখবর দিল বিসিবি

ম্যাচ হারের দায় যাদের দিলেন অধিনায়ক সাকিব

শেষ ওভারে চরম লড়াই ও টানটান উত্তেজনার মধ্যে শেষ হলো ভারত-পাকিস্তানের ম্যাচ, জেনে নিন ফলাফল

দারুণ সুখবরঃ মোহাম্মদ নবির কপাল পুড়িয়ে আবারো টি-২০ র‌্যাংকিংয়ে সবার শীর্ষে সাকিব আল হাসান

আজকের ম্যাচে বাবরের কাছে যে বিষয়টি অধিক গুরুত্বপূর্ণ

ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপেও থাকছেন না ভারতের তারকা ক্রিকেটার

বিসিবির কথা মতো দেশে ফিরেই প্রথমে সেই কাজটি করলেন সাকিব