Tuesday , 9 August 2022 | [bangla_date]
  1. cooking tips and recipes
  2. news
  3. payday loans austin texas
  4. অন্যান্য
  5. ক্রিকেট
  6. খেলাধুলা
  7. ফুটবল

তারকা খেলোয়াড় বাদ দিয়ে এশিয়া কাপে সুযোগ পাচ্ছে বাংলাদেশের সবচেয়ে অবহেলিত দুই ক্রিকেটার

প্রতিবেদক
raa raa
August 9, 2022 3:19 am

এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ সিরিজের ব্যর্থতার পর জিমবাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের নতুন কিছু করার চিন্তা ভাবনা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু সেই জিম্বাবুয়ে সিরিজই কাল হয়ে দাঁড়ালো বাংলাদেশের।

দলের নিয়মিত অধিনায়ক বিশ্রামে দিয়ে নতুন করে টি-টোয়েন্টি দল ঘোষণা করে ক্রিকেট বোর্ড। কিন্তু তাতে ফল পায়নি টেয়াম টাইগারা। বড় অপেক্ষাকৃত দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ হেরে যায় বাংলাদেশ।

প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেনি তরুণ ক্রিকেটাররা। বাংলাদেশের পরবর্তী মিশন এশিয়া কাপ। যেখানে পরীক্ষা-নিরীক্ষার কোন সুযোগ থাকবে না ক্রিকেট বোর্ড কিংবা দলের কাছে। তাই আবারও সিনিয়র ক্রিকেটারদের দেখা যেতে পারে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের।

২২ সদস্যের প্রাথমিক স্কোয়াডে রাখা হয়েছে সাব্বির রহমান এবং সৌম্য সরকারকে এমনটা গুন্জন চলছে। সেইসাথে বাংলাদেশ দলের এখন সবচেয়ে বড় মাথা ব্যথার কারণ ইনজুরি। ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন ব্যাটসম্যান কাজী নুরুল হাসান সোহান।

তবে সবচেয়ে বড় মাথাব্যথার কারণ ইনজুরিতে এশিয়া কাপ অনিশ্চিত দলের বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান লিটন দাসের। গুরুত্বপূর্ণ দুই উইকেট কিপার ব্যাটসম্যানের ইনজুরির কারনে আবারো বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফিরছেন মুশফিকুর রহিম।
তবে এশিয়া কাপে বাংলাদেশ দলের সবচেয়ে বড় চমক হতে পারে সাব্বির রহমান এবং সৌম্য সরকার। এই দুই পরীক্ষিত ব্যাটসম্যানের জন্য আবারো খুলে যেতে পারে জাতীয় দলের দরজা। তবে সে ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজে ভালো খেলতে হবে এই দুই ব্যাটসম্যানকে।

এদিকে জাতীয় দল সংশ্নিষ্ট এক কর্মকর্তা বলেন, “এশিয়া কাপে সেরা দলটাই পাঠাতে হবে। সোহান চোটে পড়ায় মুশফিকের সুযোগ বেড়ে গেছে। জিম্বাবুয়েতে মুনিম শাহরিয়ার ভালো খেলেনি। সেক্ষেত্রে একজন ওপেনারও লাগবে।

বড় ইভেন্ট পরীক্ষিত খেলোয়াড়দেরই নিতে হবে। উইন্ডিজে সৌম্য রান করলে টি২০ দলে নেওয়ার চিন্তাভাবনা আছে। সবকিছুই নির্ভর করছে খেলোয়াড়ের ওপর।”

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

মাত্র পাওয়াঃ ম্যাচের শুরতেই জিতে গেল ভারত, দেখেনিন একাদশ

এশিয়া কাপে ডমিঙ্গোর পছন্দের ব্যাটারকে সুযোগ করে দিতেই বলি দেওয়া হলো বিজয়কে

প্রকাশিত টি-২০ র‌্যাকিংয়ে চমক ভারতীয়দের; কপাল পুড়লো পাকিস্তানের অধিনায়ক বাবরের

মায়ের নয়, নিজ জিম্মায় ফিরলেন সুকন্যা। জেনেনিন বিস্তারিত কাহিনী

দারুণ সুখবরঃ ব্রাজিলের মত আর্জেন্টিনারো দলে বড় চমক!

মুশফিকের হঠাৎ অবসর নিয়ে একি মন্তব্য করলেন,সাকিব

মাত্র পাওয়াঃ এমন ম্যাচেও হেরে যাদের উপর রাগ ঝাড়লেন সাকিব

এশিয়া কাপ ব্যর্থতার পর, নতুন মিশনে ব্যাট হাতে তান্ডব চালিয়ে আবারও নিজেকে প্রমাণ করে বিসিবিকে দেখিয়ে দিলেন সাব্বির

টি-২০ তে ওপেনিং পজিশনে পাঠানোর দাবি উঠলেও ‘রোহিত-রাহুল’ থাকতে কোহলির ওপেন করার সুযোগ নেই

ব্রেকিং নিউজঃ বাঘা বাঘা তিন পাওয়া হিটারকে দলে পেতে যাচ্ছেন টিম বাংলাদেশ