দীর্ঘদিন পর আজ মিরপুরে অনুশীলনে দেখা গেল তারকা ক্রিকেটার সৌম্য সরকারকে

দীর্ঘদিন পর আজ সোমবার মিরপুরে অনুশীলনে দেখা গেল তারকা ক্রিকেটার সৌম্য সরকারকে। একই দিন মাঠে এসেছিলেন টেস্ট স্পেশালিষ্ট পেসার খালেদ আহমেদ। অনুশীলনে ফেরার প্রথম দিন সৌম্য ব্যাট হাতে না নিলেও বল হাতে তুলে নিয়েছিলেন পেসার খালেদ। কোচ নাজমুল হোসেনকে সঙ্গে নিয়ে একাডেমি মাঠে লাল বলে বোলিং করতে দেখা গেছে এই পেসারকে।

গেল ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর আর কোন টেস্ট ম্যাচ না থাকায় খালেদকেও আর মাঠে দেখা যায়নি। আপতত মাস দুয়েকের মধ্যে টাইগারদের নেই কোন টেস্ট ম্যাচ, তবুও নিজেকে ফিট রাখতেই মাঠে ফেরা খালেদের ঢাকা পোস্টকে এমনটাই জানিয়েছেন এই পেসার।

খালেদ বলেন, ‘অনেকদিন পর আসলাম মাঠে, এসেই কিছুটা রানিং করলাম। কোচ নাজমুল ভাইকে নিয়েই লাল বলে কিছু সময় বল করলাম। আপাতত প্রথমদিনে এটুকুই করেছি।’
মিরপুরের মাঠে প্রথম দিন সৌম্য কাটিয়েছেন শুধু রানিং অনুশীলন করে। ওপেনার লিটন দাসকেও দেখা গেছে সৌম্যের সঙ্গে রানিং অনুশীলন করতে। দুই ওপেনার রানিং সেশন চালিয়ে গেলেও ব্যাট হাতে একাডেমি মাঠে চার ছক্কা ছুটিয়েছেন ইয়াসির রাব্বি। দীর্ঘ সময় রাব্বিকে এদিন ব্যাট হাতে অনুশীলন করতে দেখা গিয়েছে।

আসন্ন ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের ভিন্ন কন্ডিশনে ব্যাট হাতে বড় পরীক্ষায় দিতে হবে ব্যাটারদের। পেস আর বাউন্সি উইকেট মানিয়ে নিতে নির্ধারিত সময়ের ৭ দিন আগে ২৪ সেপ্টেম্বর নিউজিল্যান্ডে উড়াল দিবে টিম টাইগার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *