বুধবার , ২৬ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

দীর্ঘদিন পর বাংলাদেশে এসে ভবিষ্যতের সুপারস্টার তারকা খুঁজে বের করলেন স্টিভ রোডস!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ২৬, ২০২২ ১:৫৬ অপরাহ্ণ

গত বিশ্বকাপে হেড কোচের পারফরমেন্সে সন্তুষ্ঠ, হতে পারেনি বিসিবি। এনিয়ে কোচের সঙ্গে বিসিবির শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা, আলাপ-আলোচনা করেন।

সেসময়ে সম্মিলিত সিদ্ধান্ত অনুযায়ী বিসিবি হেড, কোচকে বিদায় করে দেয়। ফের তিনি বিপিএলে কুমিল্লার হয়ে বাংলাদেশে আসেন রোডস।বঙ্গবন্ধু বাংলাদেশ, প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২২ এর জন্য শক্ত এক দলই গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কাগজে কলমে টুর্নামেন্টের সেরা দল গড়ে, মাঠের খেলায় জয়ও ছিনিয়ে এনেছে বিপিএল ইতিহাসের সফলতম ফ্র্যাঞ্চাইজিটি।দলের গুরুত্বপুর্ণ ক্রিকেটার ছাড়াই প্রথম, দুই ম্যাচে জয় পাবার পর দলটির পরামর্শক স্টিভ রোডস বলছেন পা মাটিতেই আছে তাদের,

টুর্নামেন্টের অনেকটা পথ বাকি। তবে নতুন, খবর হচ্ছে যেখানে সুযোগ পাচ্ছেন সেখানেই আলো ছড়াচ্ছেন তরুণ ব্যাটসম্যান, মাহমুদুল হাসান জয়।যুব বিশ্বকাপ জয়ের পর ঘরোয়া ক্রিকেট, লীগে ভালো পারফরম্যান্স করে জাতীয় দলে সুযোগ করে নেন মাহমুদুল হাসান জয়। নিউজিল্যান্ডের বিপক্ষে, প্রথম টেস্ট ম্যাচে সুযোগ পেয়ে দুর্দান্ত খেলেছিলেন তিনি।

এবার বিপিএলেও সুযোগ পেয়ে অসাধারণ ব্যাটিং, করেছেন তিনি। গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ব্যাট হাতে ৪৮ রান করেন, মাহমুদুল হাসান জয়।৩৫ বল মোকাবেলা করে চার হাঁকিয়েছেন, ৮টি এবং ছয় মেরেছেন একটি। জয়ের এমন দুর্দান্ত ব্যাটিংয়ে দারুণ প্রশংসা করেছেন, কুমিল্লার পরামর্শক

তিনি জানিয়েছেন ভবিষ্যতে বাংলাদেশের, বড় তারকা হতে যাচ্ছেন মাহমুদুল হাসান জয়। স্টিভ রোডস বলেন, “বিপিএল অভিষেকেই, জয় অনেক ভালো খেলেছে।

সে খুব শান্ত স্বভাবের ছেলে। সবসময়, সবকিছু খুব স্বাভাবিক রাখে। কখনও ঘাবড়ে যেতে দেখিনি। আন্তর্জাতিক ক্রিকেটে মাত্র পা রেখেছে, এখন বিপিএলেও পা রাখল। সে ভবিষ্যতের উজ্জ্বল একজন তারকা।”

এছাড়াও তিনি আরো বলেন, “বড় শট না হাঁকিয়েও, সে রানের গতি বাড়াতে পারে। নিউজিল্যান্ডে ঐতিহাসিক জয়ে অবদান রেখেছিল তাও শক্তিশালী, একটি বোলিং আক্রমণের বিপক্ষে। আজ সে অনেককে অবাক করেছে। তরুণরা আসবে, ভালো করবে, এটাই সে আজ করেছে”।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

দুঃসংবাদ: বন্দি করে রাখা হয়েছে মুস্তাফিজ সহ তার দল দিল্লি ক্যাপিটালসের সবাইকে

সব জল্পনা-কল্পনা শেষে ম্যানইউ ছেড়ে আবারও রিয়ালে ফিরছেন রোনালদো!

সকল দাবি মেনে নিল বোর্ড; নতুন করে আইপিএল শুরুর সময় সূচি প্রকাশ

অবাক কান্ডঃ ‘ক্যাপ্টেন কুল’ এবার হলেন ‘অথর্ব’!

ম্যাচ নিয়ে এখন দেখা দিয়েছে অনিশ্চয়তা! ব্রাজিলের বিপক্ষে খেলতে চায় না আর্জেন্টিনা

করোনা জয় করে ফের আজ যে সময় মাঠে নামছেন মেসি!

দিল্লি মুম্বাই ম্যাচে শাস্ত্রীর মেয়ের নাচ মুহূর্তেই ভাইরাল ক্রিকেট বিশ্বে দেখুন (ভিডিও)

ইমরুল-বিজয়-মুমিনুলদের জন্য ছায়া দলে আনা হবে পাওয়ার হিটিং ও ডেথ ওভার কোচ

কেকেআর আদৌ প্লে-অফে যেতে পারবে কিনা আগাম জানিয়ে নিলেন শ্রেয়াস আইয়ার!

দুর্দান্ত ফর্মে থাকা মুস্তাফিজকে দল থেকে বাদ দেয়াই অবশেষে মুখ খুললেন পন্টিং