নিয়ম রক্ষার ম্যাচে ২ পরিবর্তন নিয়ে টসে হেরে ব্যাটিংয়ে ভারত,দেখেনিন একাদশ

ফাইনালের দৌড় থেকে ছিটকে গিয়েছে উভয় দলই। তবে ভারত ও আফগানিস্তানের কাছে চলতি এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচটি গুরুত্বপূর্ণ অন্য কারণে।

টি-২০ বিশ্বকাপের আগে যথাযথ কম্বিনেশন নির্ধারণের ক্ষেত্রে ক্রিকেটারদের যাচাই করার বিষয়টি মহাগুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। এই ম্যাচটিতে উভয় দল নিতান্ত চাপমুক্ত হয়ে মাঠে নামতে পারবে বলে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষার সুযোগ থাকছে রোহিত শর্মা ও মহম্মদ নবিদের সামনে।

টি-২০ ফর্ম্যাটে ভারত আফগানিস্তানের বিরুদ্ধে ৩টি ম্যাচ খেলেছে। ৩টি ম্যাচেই জিতেছে টিম ইন্ডিয়া। সুতরাং আফগানদের বিরুদ্ধে আধিপত্য বজায় রাখতে চাইবেন রোহিত শর্মারা।টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান

মোহাম্মদ নবী: আমরা আগে বল করব। আমরা অবিলম্বে খেলা ছেড়ে গত রাতে হোটেলে গিয়েছিলাম. কয়েকটা ঘুমের ওষুধ খেয়েছিলাম, রাতটা খুব কঠিন ছিল। আমরা টুর্নামেন্টে ভালো খেলেছি, শেষ দুটি ম্যাচ জিততে পারতাম। আমরা চেষ্টা করব ভালো ক্রিকেট খেলার।

কেএল রাহুল: আমরা প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম। আমরা ব্যাটিং ইউনিট হিসেবে নিজেদের চ্যালেঞ্জ করতে চাই। রোহিত বিরতি নিতে চান, এই কন্ডিশনে ব্যাক-টু-ব্যাক খেলা সহজ নয়।

ইউজি (চাহাল), রোহিত এবং হার্দিক বাদ পড়েছেন। চাহার, কার্তিক এবং অক্ষর এসেছেন। এমনকি এই টুর্নামেন্টে এসেও আমাদের মনে ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের আগে এমন একটি টুর্নামেন্ট খেলা আমাদের জন্য ভালো শিক্ষা। হেরে যাওয়া থেকে আমরা কিছু জিনিস শিখেছি।

ভারত (প্লেয়িং ইলেভেন): কেএল রাহুল (সি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (ডাব্লু), দীপক হুডা, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং

আফগানিস্তান (প্লেয়িং ইলেভেন): হজরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (ডাব্লু), ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), করিম জানাত, রশিদ খান, আজমতুল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, ফরিদ আহমেদ মালিক, ফজল হক ফারুকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *