পাকিস্তানের সাথে হেরে সোশ্যাল মিডিয়ায় আর্শদীপকে নিয়ে তীব্র সমালোচনা

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে রোববার দুবাইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে ভারতে পরাজয়ে আর্শদীপকে দায়ী করছেন সমর্থকরা। টানটান উত্তেজনাকর ম্যাচে ১৭.৩ ওভারে আসিফ আলির একটি সহজ ক্যাচ ফেলে দেন আর্শদীপ। যেটাকে সবাই ম্যাচের টার্নিং পয়েন্ট বলছেন।

যে কারণে সোশ্যাল মিডিয়ায় আর্শদীপের তীব্র সমালোচনা চলছে। খেলা শেষে ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে সাবেক তারকা ক্রিকেটার হরভজন সিং, ইরফান পাঠান, পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ সবাই তরুণ ফাস্ট বোলারের পাশে দাঁড়িয়েছেন।

ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে বিরাট কোহলি বলেন, চাপের মধ্যে যে কারও সঙ্গে এটা হতে পারে। এটা একটা বড় ম্যাচ, পরিস্থিতিও ছিল টানটান। আমার মনে আছে, আমি যখন চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের বিপক্ষে আমার প্রথম ম্যাচ খেলেছিলাম, তখন বাজে শট খেলে আউট হয়েছিলাম।

চাপের মুখে যে কেউ ভুল করতেই পারে। খারাপ লাগাটাই স্বাভাবিক। ম্যানেজমেন্ট এবং অধিনায়ককে ধন্যবাদ এ মুহূর্তে দলের পরিবেশ খুবই ভালো। তাই একজনের উচিত নিজের ভুল স্বীকার করা, নিজের পারফরম্যান্সে মনোনিবেশ করা এবং আবারও সেই চাপের পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত রাখা।

ভারতের সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান আর্শদীপের সমর্থনে টুইট করে লিখেছেন- আর্শদীপ একজন শক্তিশালী ব্যক্তি, এমনই থাকুন।
ভারতের সাবেক তারকা স্পিনার হরভজন সিং লিখেছেন- আর্শদীপ সিংয়ের সমালোচনা করা বন্ধ করুন, কেউ ইচ্ছাকৃতভাবে একটি ক্যাচ ছাড়ে না।

আমরা আমাদের ছেলেদের জন্য গর্বিত, পাকিস্তান এখানে অনেক ভালো খেলা খেলেছে। লজ্জা এমন লোকেদের জন্য, যারা এই প্ল্যাটফর্মে
আর্শদীপ এবং দলকে নিয়ে খারাপ কথা বলছে এবং আমাদের নিজেদের ছেলেদের ছোট করছে। আর্শদীপ হলো গোল্ড।

পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ লিখেছেন- ভারতীয় দলের সমর্থকদের কাছে আমার অনুরোধ, খেলাধুলায় আমরা মানুষ হিসেবে ভুল করি। দয়া করে এ ভুলগুলো নিয়ে কাউকে হেয় করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *