বৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

প্রথম দুই ম্যাচে সৌম্যের অনুপস্থিতিতে যা বললেন মুশফিক

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ২৭, ২০২২ ২:০১ অপরাহ্ণ

বিপিএল শুরু হওয়ার আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌম্য সরকার। বর্তমান কোভিড মুক্ত সৌম্য। করোনার কারণে প্রথম দুটি ম্যাচে সৌম্যকে ছাড়াই মাঠে নেমেছিল খুলনা টাইগার্স। কোভিড থেকে সেরে উঠে দলের সঙ্গে অনুশীলনেও যোগ দিয়েছেন তিনি।

প্লেয়ার্স ড্রাফটে তাঁকে দলে ভিড়িয়েছিল খুলনা টাইগার্স। অথচ মাঠে নামার আগেই সৌম্যসহ দলের আরও দুই ক্রিকেটার কোভিডে আক্রান্ত হন। পরবর্তীতে কোয়ারেন্টিনে রাখা হয় তাঁদের। মঙ্গলবার কোভিড পরীক্ষায় নেগেটিভ আসলে বুধবার দলের সঙ্গে যোগ দেন সৌম্য।

খুলনা টাইগার্সের অধিনায়ক জানান সৌম্যসহ বাকি দুই ক্রিকেটার এখন থেকে ম্যাচের জন্য বিবেচিত হবেন। এই ইস্যুতে মুশফিক বলেন,“কোভিডের পড়ে আমাদের যে তিনজন ফিরেছে তাঁরা মানসিক এবং শারীরিকভাবে ফিট। আগামীকাল থেকে ম্যাচের জন্য বিবেচিত হবেন তাঁরা।”

সৌম্য ফেরায় দারুণ খুশি খুলনা টাইগার্সের অধিনায়ক। তার কারণও জানালেন মুশফিক। মূলত শুধু ব্যাটিংই নয় ফিল্ডার হিসেবেও দারুণ সৌম্য। এমনকি বোনাস হিসেবে তাঁর বোলিং তো রয়েছেই। যে কারণে সৌম্য থেকে বড় কিছু আশা করছেন অধিনায়ক মুশফিক।

“প্রথম দুই ম্যাচে তাঁকে না পাওয়াটা আমাদের দলের জন্য বড় ধাক্কা ছিল। কারণ ও তো শুধু ব্যাটিংয়েই না স্লিপ ও আউটফিল্ডেও দারুণ একজন ফিল্ডার। আমরা অবশ্যই তাঁকে মিস করেছি। সবকিছু ঠিকঠাক থাকলে যদি কালকের ম্যাচে খেলে তাহলে আশা করছি যে কারণে আমরা তাঁকে নিয়েছি, সেই ইমপ্যাক্ট যেন রাখতে পারে এবং আশা করছি আমাদের টপ অর্ডারে ভালো ইনপুট দিতে পারবে।”

সৌম্যর অনুপস্থিতিতে একাদশে ওপেন করেছেন তরুণ ক্রিকেটার তানজিদ তামিম। তবে দুটো ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন তিনি। সৌম্য ফেরাতে হয়তো নিজেদের তৃতীয় ম্যাচে একাদশ থেকে বাদ পড়তে পারেন তামিম।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

বল হাতে জ্বলে উঠেও লাভ হলো না, তীরে এসে তরি ডুবলো মোস্তাফিজদের! দিল্লিকে হারিয়ে পয়েন্ট টেবিলে চমক দেখালো লখনৌ

চরম দুঃসংবাদ: ম্যাচ হেরে আবারও জরিমানা গুণতে হলো রোহিতের

চট্টগ্রাম পর্বের শুরুতে স্বাগতিকদের ব্যাটিংয়ে পাঠালো খুলনা

আপ্লুত কণ্ঠে বললেন, আমার রুবেলের জন্য কি একটু মাটি তিনি দেবেন না: চৈতি ফারহানা রূপা

বিশ্বকাপ শেষ ইতালির, ইউরোপ সেরার মুকুট জিতেও কে ভেবেছিলো কাতার বিশ্বকাপে থাকছে না ইতালি

অনুশীলন না করেও বোলিং ভেল্কিতে নিজের সামর্থ্যের প্রমাণ সাকিবের

সাকিবকে দলে না নিয়ে এবার বড় আর্থিক ক্ষতির মুখে আইপিএল, দেখেনিন বিস্তারিত

হঠাৎ আইপিএল থেকে নিজেকে প্রত্যাহার করে একি বললেন হার্ডহিটার জেসন রয়

আর কত রান করলে নির্বাচকদের ঘুম ভাঙবে প্রশ্ন বিজয়ের

বেড়িয়ে এলো আসল কলকাটি নাড়া ব্যক্তিকে, কেন ওপেনিং থেকে হঠাৎ করেই সরিয়ে দেওয়া হলো এই বিধ্বংসী ওপেনারকে, নাইটদের পরিকল্পনা ফাঁস