ফেঁসে যাচ্ছেন রাসেল ডোমিঙ্গো, বিসিবির কড়া সমালোচনা করাই ডোমিঙ্গোকে কড়া নোটিশ বিসিবির

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তাদের নিয়ে গুরুতর অভিযোগ করেছেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। বাংলাদেশের জাতীয় দৈনিক এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে রাসেল বিসিবির ঢালাওভাবে সমালোচনা করেছেন।

বোর্ডের হস্তক্ষেপ, নিজের মতো কাজ করতে না পারা, বাহির থেকে খেলোয়াড়দের চাপ দেওয়াসহ আরও অনেক অভিযোগই করেছেন এ প্রোটিয়া কোচ। আজ সারাদিন ধরেই এই নিয়ে হয়েছে নানা আলোচনা।

তবে রাসেল ডোমিঙ্গোর এই মন্তব্য ভালোভাবে নিচ্ছে না বিসিবিযে কারণে তার কাছে এমন অভিযোগের কারণ জানতে চাইবে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। সাংবাদিকদের সঙ্গে এমনটাই জানিয়েছেন বিসিবির অপারেশন্স

বিভাগের প্রধান জালাল ইউনুস। আজ সাংবাদিকদের সাথে আলাপকালে জালাল ইউনুস বলেন,“জিনিসটা আগে খতিয়ে দেখি এবং এটা নিয়ে আমার কাছে মনে হয় বোর্ড থেকে তার কাছে একটা চিঠি যাওয়া উচিত যে বক্তব্যগুলো আসলে কি বুঝাতে

চেয়েছেন। যদি আমাদের পরিষ্কার করে তাহলে আমরা বুঝতে পারবো কোথায় সমস্যা হচ্ছে”।তবে বিষয়টি কারণ দর্শানোর নোটিশের মতো হবে না বলেও জানান তিনি, “এটা আসলে শোকজ নয়, আমরা আসলে জানতে চাইবো।

এজন্যই বললাম, এই মুহূর্তে আমি কমেন্ট করতে চাচ্ছি না। আমরা নিজেদের মাঝে আলাপ করে দেখি। আলাপ করার পরে পরবর্তী অ্যাকশনটা কি হবে সেটা আপনাদের জানাতে পারবো।”

তবে ডমিঙ্গোর এমন অভিযোগ করা ঠিক হয়নি বলে মনে করেন তিনি, “অবশ্যই এটা কাম্য নয়। এখনও তার সঙ্গে আমাদের চুক্তি রয়েছে এবং সরাসরি কিছু অভিযোগ আছে। এই অভিযোগগুলো আমি খণ্ডন করছি না, আমরা নিজেদের মাঝে আলাপ আলোচনা করবো”।

“আমি মাননীয় সভাপতিকে জানিয়েছি, উনিও দেখেছেন নিউজটা। সিইও সাহেবও জানেন। আমাদের নিজেদের মাঝে আলাপ আলোচনা করা দরকার। তারপর আমরা বলতে পারবো কি জানতে চাইবো তার কাছে। এটা আমরা পরে সিদ্ধান্ত নেবো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *