বিশ্বমানের খেলোয়াড় ছাড়াই শ্রীলঙ্কা এশিয়া কাপ জিতল,করুণারত্নে

কথার লড়াই এশিয়া কাপ ১৫তম আসরের প্রথমার্ধে। গ্রুপ পর্বে কথার লড়াই মেতেছিল বাংলাদেশ ও শ্রীলংকার খেলোয়াড়, ম্যানেজম্যান্ট থেকে শুরু করে সাবেকদের অনেকে। কথার লড়াইয়ের সাথে অবশ্য মাঠের লড়াইয়েও জিতেছিল শ্রীলংকা। এবার চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনকে যেন একটা খোঁচাই মেরে দিলেন শ্রীলঙ্কার টেস্ট অধিনায়ক দিমুথ করুণারত্নে। কেননা ‍সুজন বলেছিলেন শ্রীলঙ্কা দলে তিনি কোনো বোলারই দেখেন না! বিশ্বমানের কেউ নেই।

চ্যাম্পিয়ন রাতে করুণারত্নে লিখেছেন, ‘কোনো বিশ্বমানের খেলোয়াড় ছাড়াই এশিয়া কাপ জিতল শ্রীলঙ্কা। এই মুহূর্তে দলের সবাইকে নিজ নিজ অবদানের জন্য অভিনন্দন জানাই। তোমাদের জন্য ভালো লাগছে। রাতটা উপভোগ করো। ’

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তানকে ২৩ রানে হারিয়েছে শ্রীলংকা। এশিয়া কাপে ১৫ বারের মধ্যে ১২ বার ফাইনাল খেলা দলটি ৬ষ্ঠবারের মত ট্রফি নিজেদের করে নিলো।

টস হেরে প্রথমে লঙ্কা শিবিরে বিপর্যয় আসলেও সেটি সামাল দিয়ে দলকে সামনের দিকে টেনে নিয়ে যায় ভানুকা রাজপাকসে ও ওয়ানিন্দু হাসারাঙ্গা। শেষ পর্যন্ত বোলিং ও ফিল্ডিং বিভাগেও নিজেদের সর্বোচ্চ দিয়ে বিজয়ের হাসিতে শেষ করে এশিয়া মিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *