রবিবার , ২৩ জানুয়ারি ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

ব্রেকিং নিউজঃ টি-টোয়েন্টিতে আর খেলবেন না তামিম: পাপন

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ২৩, ২০২২ ৪:৩৫ পূর্বাহ্ণ

তামিম ইকবাল টি-টোয়েন্টিতে সবশেষ ম্যাচ খেলেছেন ২০২০ সালে, প্রায় ২ বছর আগে। টি-টোয়েন্টি ফরম্যাটে হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেললেও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে আর ফিরতে চান না তিনি। অনুরোধ করেছেন খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে। আজ (শনিবার) মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা জানিয়েছেন তিনি।

নাজমুল হাসান বলেছেন, ‘ওর (তামিম) সাথে শেষ যখন কথা হয়েছে আমি বলেছিলাম, তুমি টি-টোয়েন্টিতে আবার ফিরে আসো। এটা ছাড়বা কেন? তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিৎ।’ ‘টেলিফোনে কথা হয়েছিল। ও আমাকে একটা কথা বলেছে, ‘‘আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আসতেই হবে। আমি আসলেই এই ফরম্যাটে খেলতে চাই না।’’ এটা বলার পর আমার মনে হয়েছে ওকে আর কিছু বলা উচিৎ না। কেউ যদি খেলতেই না চায় তাহলে কাউকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক না।’ – যোগ করেছেন নাজমুল হাসান।

প্রথম ম্যাচে তামিম খুলনার বিপক্ষে ৪২ বলে ৫০ রান করেন। আজ তার ব্যাট থেকে ৪৫ বলে ৫২ রান আসে। দুই ইনিংসেই তার ব্যাটিং ছিল ধীর গতির। আবার ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে নিজের উইকেট বিলিয়ে এসেছেন। ভালো খেললেও তামিমের ইনিংস বড় না হওয়ার আক্ষেপ ঝরল নাজমুল হাসানের কণ্ঠে, ‘তামিম ভালো খেলেছে। ও তো সবসময়ই ভালো খেলে। ইনিংস আরও বড় করা উচিৎ। ফিফটি হয়ে গেলেই মারমুখো হতে যাচ্ছে আউট হয়ে যাচ্ছে। ইনিংস আরও বড় করা উচিৎ, কারণ ও সত্যিই অনেক ভালো খেলছে।’

অক্টোবরে অস্ট্রেলিয়া বিশ্বকাপে সরাসরি অংশগ্রহণ করবে বাংলাদেশ। এশিয়ার দুই পরাশক্তি ভারত ও পাকিস্তানের সঙ্গে গ্রুপ ২ এ পড়েছে বাংলাদেশ। যেখানে আরেক দল দক্ষিণ আফ্রিকা। বাকি দুটি দল যুক্ত হবে প্রথম রাউন্ড থেকে। তামিম আগেভাগে নিজের সিদ্ধান্ত জানিয়ে দেওয়ায় দল বাছাই ও খেলোয়াড় তৈরিতে দীর্ঘ সময় পাচ্ছে বাংলাদেশ।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

অবশেষে ভিতরের খবর ফাঁস সাকিবের দলে না নেওয়ার কারন, অথচ আগেই কথা হয়েছিল বড় ২ দলের সাথে

হঠাৎ কেন এ সিদ্ধান্ত তামিমের, নেপথ্যে কী!

দেশে ফেরার সাথে সাথেই সাকিবের না খেলা ও বিসিবির দেয়া ছুটি নিয়ে বেড়িয়ে এলো অবাক করা নতুন খবর

ব্রেকিং নিউজ: রোজার ঈদের ছুটি নিয়ে বিরাট সুখবর যা কল্পনার বাইরে! ছাড়িয়ে যাচ্ছে আগের সব রেকর্ড

শ্রীলঙ্কা সিরিজে এবাদত, শরিফুল, তাসকিন অনিশ্চিত থাকায় অবশেষে কপাল খুলছে এখন পর্যন্ত সুযোগ না পাওয়া বিধ্বংসী এই ৩ তরুন পেসারের

দক্ষিণ আফ্রিকাকে বধে নতুন পরিকল্পনা মুমিনুলের

এবার অভিজ্ঞ এই কিকেটারকে দলে ফেরাতে নির্বাচকদের সাথে তুমুল দ্বন্দ্বে জড়ালেন তামিম ইকবাল

ব্রেকিং নিউজ: শেষ মুহুর্তে নতুন করে টি-২০ সিরিজের দল ঘোষণা করলো বিসিবি!

১০ ম্যাচ না খেলেও সবার উপরে ফুটবল জাদুকর মেসি, জেনেনিন আসল রহস্য

‘জয়ের মধ্যে রাহুল দ্রাবিড় এবং মোহাম্মদ ইউসুফের ব্যাটিং টেকনিক খুঁজে পেয়েছিলেন এই কোচ।