ব্রেকিং নিউজ: যে কারনে লিজেন্ড ক্রিকেট লিগে খেলবেন না মাশরাফী

এই মাসের ১৬ তারিখ অর্থাৎ আগামী ১৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে লিজেন্ড ক্রিকেট লিগের ২য় আসর। এই আসর টি আবার এবার চারটি দল নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় আসরে ইন্ডিয়া ক্যাপিটালসের হয়ে খেলার কথা সাবেক বাংলাদেশের সবচেয়ে সফলতম অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার।

মাশরাফির দলের সাথে আছেন গৌতম গাম্ভির, রাবি বোপারা, মিচেল মার্শ, রস টেইলর, জ্যাক ক্যালিসদের মতো তারকা ক্রিকেটাররা। লিগের ওয়েবসাইট এবং ফেসবুক পেজে মাশরাফীর খেলার কথা জানালেও তিনি খেলবেন না বলে নিশ্চিত করেছেন।

লিজেন্ডস লিগ ক্রিকেট টুর্নামেন্ট শুধুমাত্র অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের জন্য। ছয়টি শহরে ১৬টি ম্যাচ প্রতিদ্বন্দ্বিতা করবে দলগুলো। আসরের উদ্বোধনী ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ভেন্যু রয়েছে লখনউ, নয়াদিল্লি, কোটাক এবং যোধপুর।

প্রতিটি দল ১৮ থেকে ২৫ জন করে খেলোয়াড় নিতে পারলেও ম্যাচে ৬ জন ভারতীয় ক্রিকেটারকে খেলাতে হবে। বীরেন্দ্র শেবাগকে গুজরাট জায়ান্টসের অধিনায়ক করা হয়েছে, গৌতম গম্ভীর নেতৃত্ব দেবেন ইন্ডিয়া ক্যাপিটালসের। ইরফান পাঠানকে ভিলওয়ারা কিংসের অধিনায়ক করা হয়েছে এবং হরভজন সিং মণিপাল টাইগার্স দলের নেতৃত্ব দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *