রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

ভারতের জন্য বিশাল সুখবরঃ ওয়েস্ট ইন্ডিজ দলে খেলবেন না এই দুই বিধ্বংসী খেলোয়াড়!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ৩০, ২০২২ ৪:২২ অপরাহ্ণ

৫ ম্যাচের টি-২০ সিরিজে নিজেদের ঘরের মাঠে সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজ নির্ধারণী ম্যাচে নামার আগে ভারত সফরের জন্য টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবীয়রা। ইংলিশদের বিপক্ষে ভালো করায় ১৬ সদস্যের স্কোয়াডে কোনো পরিবর্তন আনেনি তারা। তাতে ভারত সফরে যাওয়া হচ্ছে না শিমরন হেটমায়ার এবং এভিন লুইসের। শারীরিক ফিটনেসের কারণে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি দলে জায়গা হারিয়েছিলেন হেটমায়ার। প্রধান কোচ ফিল সিমন্স অসন্তোষ হয়ে হেটমায়ারকে শারীরিক ফিটনেসের উন্নতি করতে বলেছিলেন। তবে বাঁহাতি এই ব্যাটার নূন্যতম মানের ফিটনেসও অর্জন করতে ব্যর্থ হয়েছেন।

ফলশ্রুতিতে ভারত সফরের টি-টোয়েন্টি দলেও রাখা হয়নি তাকে। যদিও বাঁহাতি এই ব্যাটার ওয়েস্ট ইন্ডিজের পরিকল্পনায় রয়েছেন বলে জানিয়েছিলেন প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনস। বর্তমানে কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলছেন হেটমায়ার। এদিকে করোনা আক্রান্ত হওয়ার কারণে ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজে ছিলেন না লুইস। খেলা হচ্ছে না চলমান ইংল্যান্ড সিরিজেও।

এখন পর্যন্ত ক্রিকেটে না ফেরায় লুইসকে ছাড়াই ভারত সফরের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের মাটিতে ওপেনিংয়ে দেখা যেতে পারে ব্রেন্ডন কিং এবং কাইল মায়ার্সকে। অনুমেয়ভাবে ভারত সফরেও ওয়েস্ট ইন্ডিজকে নেতৃত্ব দেবেন কাইরন পোলার্ড। ডানহাতি এই ব্যাটারের সহযোগী হিসেবে থাকছেন উইকেটকিপার ব্যাটার নিকোলাস পুরান। টি-টোয়েন্টি দলে থাকা ১১জন ক্রিকেটার রয়েছেন ভারত সফরের ওয়ানডে স্কোয়াডেও।

ভারত সফরে সমান সংখ্যক তিনটি ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ৬ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ, ১৬-২০ ফেব্রুয়ারি হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। আহমেদাবাদে ওয়ানডে এবং কলকাতায় হবে টি-টোয়েন্টি সিরিজ। ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, রভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, ওডেইন স্মিথ, কাইল মায়ার্স ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

ডিপিএলে ব্যাট হাতে ঝড় তুললেন আলাউদ্দিন বাবু।৩ টি উইকেট নিয়েছেন সৌম্য !

ইমরুলের অপেক্ষা আবারো বাড়িয়ে দিলেন তামিম!

বছরের প্রথম দিনেই হার, লিগ টেবিলে জোর ধাক্কা খেল KKR , হেরে গিয়ে যাদেরকে সরাসরি দুষলেন KKR অধিনায়ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের সুপার শক্তিশালী ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো পিসিবি !

বাংলাদেশের ব্যাটিং লাইনআপ দেখে নতুন করে আবারো ‘কটাক্ষ’

মাত্র পাওয়াঃ বিশ্বকাপের আগে ত্রিদেশীয় টি-২০ সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ ! দেখেনিন খেলার সময়সূচি

বুমরাহ-সিরাজ নয়, রোহিত শর্মার সবথেকে বড় হাতিয়ার ২১ বছর বয়সী এই বোলার!

ব্রেকিং নিউজঃ নতুন নিয়ম অনুসরণ করেই আয়োজন হবে এবারের বিপিএল!

টি-টোয়েন্টি সিরিজের আগের রাতে আচমকা স্কোয়াডে সোহান !

জ্যাকস-হাওয়েলদের তান্ডবে প্রথমবার ২০০ দেখলো বিপিএল