রবিবার , ৩০ জানুয়ারি ২০২২ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. আন্তজাতিক সংবাদ
  3. ক্রিকেট
  4. খেলাধুলা
  5. ফুটবল
  6. শিক্ষা
  7. স্বাস্থ্য এবং পরামর্শ

ভারতের বিরুদ্ধে উইন্ডিজের মহা শক্তিশালী টি ২০ দল ঘোষণা!

প্রতিবেদক
Sanarbangla Publisher
জানুয়ারি ৩০, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ

কয়েকদিন আগেই ভারতের বিরুদ্ধে একদিনের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। কথাছিল শুক্রবার টি টোয়েন্টি দল ঘোষণা করার। মাঝে হটাত্ইউ বিতর্ক হওয়ায় তা হয়ত সম্ভব হয়নি। রবিবার সকালেই ভারত সফরের জন্য ১৬ সদস্যের টি টোয়েন্টি দল ঘোষমা করল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

ইংল্যান্ডের বিরুদ্ধে দল অপরিবর্তিত রাখারই সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কায়রন পোলার্ডের নেৃতৃত্বেই ভারতের বিরুদ্ধে টি টোয়েেন্টি সিরিজে নামবে ক্যারিবিয়ান ব্রিগেড। এই মুহূর্তে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। সেই সিরিজ চলার মাঝেই অবশ্য কায়রন পোলার্ডকে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তাঁর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ ওটার পাশাপাশি টিমের অন্দরে দ্বন্দ্বের খবরও ছড়িয়ে পড়েছিল।

গতকালই যা নিয়ে মুখ খুলেছেন ক্যারিবিয়ান কোচ ফিল সিমন্স। সমস্ত রকমের দ্বন্দ্বের অভিযোগও উড়িয়ে দিয়েছেন তিনি। এরপরই ভারতের বিরুদ্ধে খেলার জন্য টি টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করে দিল ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। ইংল্যান্ড সিরিজের জন্য যে দল তারা ঘোষণা করেছিল, ভারতের বিরুদ্ধেও তা অপরিবর্তিতি রাখারই সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ক্রিকেটের নির্বাচকরা। দলের পারফরম্যান্সের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে জানানো হয়েছে, “এই মুহূর্তে বার্বাডোজে ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। আর সেখানে দল বেশ ভালই পারফরম্যান্স করচছে। সেজন্যই এই দলই ধরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স ও দক্ষতা প্রদর্শন করছেন ক্রিকেটাররা। আমরা আশা করছি ভারত সফরেও এই ধারা অব্যহত রাখবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটাররা। সেজন্যই দলে কোনও পরিবর্তন না করার সিদ্ধান্ত”।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স দেখিয়েছে ক্যারিবিয়ান ব্রিগেড। ওয়েস্ট ইন্ডিজ শিবিরে এবার বেশীরভাগই তরুণ ক্রিকেটারদের সুযোগ দেওয়া হয়েছে। ভারতের মাটিতেও সেই ধারাই বজায় রাখতে চেয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজেও ক্রিস গেইল এবং হেটমায়ারকে না রাখার সিদ্ধান্তই নিয়েছে তারা। ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স দেখাচ্ছেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা।

ভারতের বিরুদ্ধেও তাদের ওপরই ভরসা রাখছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। ওয়েস্ট ইন্ডিজের টি টোয়েন্টি দল= কায়রণ পোলার্ড (অধিনায়ক),নিকোলাস পুরাণ (সহ অধিনায়ক),ফ্যাবিয়ান অ্যালেন, ডারেন ব্রাভো, রসটন চেস, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, জেসন হোল্ডার, শাই হোপ, অ্যাকিল হোসেন, ব্রেন্ডন কিং, রভম্যান পাওয়েল, ওডিন স্মিথ, রোমারিও শেফার্ড, কাইল মেয়ার্স, হেডেন ওয়ালশ জুনিয়র

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

ব্রেকিং নিউজ: হাফিজকে নিয়েই নেমেছে মোহামেডান, সৌম্যর বোলিংয়ে দারুণ শুরু

চরম দুঃসংবাদ : গো’লাগু;লিতে ফুটবলারের স্ত্রী নিহ’ত

মিঠুনকে কেন নিল? নাঈম শেখকেও নিতে পারত : অভিযোগ নাসিরের

অবশেষে মাশরাফি বিন মর্তুজাকে টপকে গেলেন সাকিব আল হাসান।

বিদেশি নয়, এই দুই তরুন ভারতীয়কে নিয়ে টানাটানি করবে IPL দলগুলো

আফগানিস্তানের স্পিনারদের হুমকিকে পাত্তা দিচ্ছেন না অধিনায়ক তামিম ইকবাল !

প্রতিশোধ নিয়ে জার্মানিকে বিশ্বকাপ ফাইনালে চায় ব্রাজিল !

মেসি অবিশ্বাস্য, ব্যতিক্রমী ও দুর্দান্ত। ১০ ম্যাচ না খেলেও সবার শীর্ষে লিওনেল মেসি, অবাক ফুটবল বিশ্ব!

চরম সুসংবাদ: ভারতকে কঠিন শাস্তি দিলো আইসিসি !

বিসিবির কাছে ক্ষমা চেয়েও শেষ রক্ষা হলো না সাকিবের !