ভারত ম্যাচের আগে ছিটকে গেলেন পেসার, দাহানি

ভারত ম্যাচের আগে বড় দুঃসংবাদ পেল পাকিস্তান। চোট নিয়ে দল থেকে ছিটকে গেলেন পেসার শাহনেওয়াজ দাহানি। সাইড স্ট্রেইনের চোটের কারণে ভারতের বিপক্ষে খেলা হবে না এই পেসারের।

এশিয়া কাপের দল ঘোষণার আগেই হাঁটুর চোট নিয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে গিয়েছিলেন পাকিস্তান দলের মূল স্ট্রাইক বোলার শাহীন শাহ আফ্রিদি। আসরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামার আগে সংযুক্ত আরব আমিরাতে অনুশীলনে পিঠের ব্যথার কাছে পেসার মোহাম্মদ ওয়াসিম জুনিয়রকে হারায় পাকিস্তান।

ভারতের কাছে হেরে এশিয়া কাপ শুরু হয়েছে পাকিস্তানের। গ্রুপ পর্বের শেষ ম্যাচে হংকংকে ধসিয়ে দিয়ে শেষ চারে পৌঁছেছে তারা। সুপার ফোরের প্রথম ম্যাচে আবারও চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে তারা। তবে সেই ম্যাচের আগে দলটির পেস কন্টিনজেন্ট আরও দুর্বল হয়ে পড়ল।

এদিকে ভারতের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে দলটির অন্যতম পেসার নাসিম শাহকেও ক্র্যাম্পের কারণে বারবার বসে পড়তে দেখা গিয়েছিল। এশিয়া কাপের আগে পাকিস্তানের বড়সড় পেস কন্টিনজেন্ট আতঙ্ক ছড়ালেও চোটাঘাতে সেটার জৌলুস অনেকাংশেই কমে আসছে।

দাহানিকে আপাতত ৪৮-৭২ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে বলে জানা গেছে। এই সময়ে তার চোটের স্ক্যান করা হবে। তারপরই জানা যাবে, কবে নাগাদ আবার একাদশে ফিরতে পারবেন এই পেস সেনসেশন।রোববার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ৮টায় ভারতের বিপক্ষে সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে পাকিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *