Tuesday , 30 August 2022 | [bangla_date]
  1. cooking tips and recipes
  2. news
  3. অন্যান্য
  4. ক্রিকেট
  5. খেলাধুলা
  6. ফুটবল

মর্মান্তিক দৃশ্যঃ বাবার লা’শ সামনে রেখেই স’ম্পত্তি ভাগা’ভাগির দ্ব’ন্দ্বে ৫ স’ন্তান

প্রতিবেদক
raa raa
August 30, 2022 7:01 am

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাবার মৃতদেহ পাশে রেখেই জমির ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে জড়ান সন্তানেরা।বাড়ির উঠানে বাবার লাশ ২২ ঘণ্টা ধরে খোলা আকাশের নিচে ফেলে রেখে সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দ্বন্দ্বে লিপ্ত হয়েছে ৫ সন্তান।

সম্পত্তির ভাগ নিয়ে সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত লাশ দাফনেও বাধা দেন ৪ সন্তান।মঙ্গলবার (৬ জুলাই) বিকেল ৩টায় ইয়াছিন মোল্লা (৮৫) মারা গেলেও বুধবার (৭ জুলাই) দুপুর ১টা পর্যন্ত বাড়ির উঠানেই পড়ে থাকে তার লাশ।

খবর পেয়ে থানা থেকে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যায়। পরে বুধবার দুপুরে সন্তানদের দ্বন্দ্ব মেটানোর আশ্বাস দিয়ে মৃতদেহ দাফন করা হয়।ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার

দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ চর পাঁচুরিয়ার অম্বলপুর গ্রামে। তার ২টি ছেলে ও ৩টি মেয়ে রয়েছে। কিন্তু ইয়াসিন মোল্লা ইতোপূর্বে তার বসতবাড়ি ও মাঠের জমিজমাসহ মোট ৬০ শতাংশ জমি তার ছোট ছেলের নামে লিখে দেন।

স্থানীয়রা জানান, জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ইয়াছিন মোল্লার ৫ সন্তানের মধ্যে বড় ছেলে বাবলু মোল্লা, ফুলবড়ু বেগম, রাবেয়া বেগম ও মমতাজ বেগমের সঙ্গে ছোট ছেলে রহমান মোল্লার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের কারণে রহমান বাড়িতেও টিকতে পারেননি। তিনি গোয়ালন্দ পৌর এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

মৃত ইয়াছিন মোল্লার সন্তান বাবলু মোল্লা, ফুলবড়ু, রাবেয়া ও মমতাজ অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে আমাদের বাবা ছোট ভাই রহমান মোল্লার কাছেছিল। এ সুযোগে তাকে ফুঁসলিয়ে তার সব সম্পত্তি নিজের নামে লিখে নেন রহমান। এ নিয়ে রাজবাড়ী কোর্টে আমরা একটা মামলাও করি। সেই মামলায় গত ৫ জুলাই কোর্ট বাবাকে হাজির হতে নির্দেশ দিলেও অসুস্থতার কারণে তিনি উপস্থিত থাকতে পারেনি।

অসুস্থতার খবরে আমরা বাবাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে চাইলেও ছোটভাই আমাদের কথা না শুনে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা করায়। আমাদের ধারণা, ছোটভাই রহমান ঘুমের ওষুধ খাইয়ে বাবাকে মেরে ফেলেছে।

ছোট ছেলে রহমান মোল্লা বলেন, গত শুক্রবার হঠাৎ করে বাবা অসুস্থ হলে তাকে গোয়ালন্দে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে ডাক্তার দেখাই। এ সময় ডাক্তার কিছু টেস্ট ও ওষুধ লিখে দেন এবং বাবাকে বাসায় রেখে চিকিৎসা করাতে বলেন। আমি সেই অনুযায়ী বাবাকে বাসায় রেখে চিকিৎসা করাচ্ছিলাম।

দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই আমি ঘটনাস্থলে যাই। লকডাউনের পরে তাদের জমি-জমার বিষয়টির সমাধান করে দেব বলে আশ্বস্ত করি। পরে স্ট্যাম্পে ৫ ভাই-বোনের স্বাক্ষর নিয়ে মৃত ইয়াছিন মোল্লার দাফনের সিদ্ধান্ত নেই। এ সময় ঘটনাস্থলে থানা পুলিশ উপস্থিত হয়ে মৃত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

গোয়ালন্দ ঘাট থানার এসআই মো. মিজানুর রহমান আকন্দ জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে জিডি মূলে ময়নাতদন্তের জন্য লাশটি রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - ক্রিকেট

আপনার জন্য নির্বাচিত

দু-সংবাদঃ অবশেষে ভারতকে নিষিদ্ধ করল ফিফা

অচেনা যুবকের কাঁধে মাথা রেখে ঘুম তরুণীর, পরে প্রেম, অবশেষে যা ঘটলো

টি-২০ তে ঘুরে দাঁড়াতে বাংলাদেশ ক্রিকেটে আসছে আকাশ ছোয়া পরিবর্তন। জেনেনিন বিস্তারিত

শীর্ষে বাবর আজম, কপাল পুড়লো লিটনের দেখেনিন লিটনের অবস্থান কোথায়

অবি’শ্বাস্য ঘটনা; তোলপাড় ফুটবল বিশ্ব, চরম উদ্দিপনার মাঝেই একইসঙ্গে জাতীয় নারী দলের ১৫ ফুটবলারের পদত্যাগ

দারুণ সুখবরঃ অবশেষে পাওয়ার হিটিং ব্যাটিং খুজে পেল শ্রীরাম!

বিপিএলকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন,লিটন দাস

শুরুতেই পর পর ২ উইকেট হারিয়ে চরম বিপাকে বাংলাদেশ টাইগাররা, দেখেনিন সর্বশেষ স্কোর

ব্রেকিং নিউজঃ অবশেষে দুই বছর পর ফাঁস হলো মেসির বার্সা ছাড়ার আসল রহস্য

এশিয়া কাপের জন্য বাংলাদেশের একাধিক চমকে ভরা একাদশ ঘোষণা