মাঠের মধ্যে মেজাজ হারিয়ে আম্পায়ারকে একি বললেন,বাবর

এবারের এশিয়া কাপের ফাইনালের আগে গতকাল ৯ সেপ্টেম্বর শুক্রবার নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি হয়েছিল শ্রীলঙ্কা ও পাকিস্তান। লঙ্কানদের কাছে ৫ উইকেটে হেরেছে বাবর আজমের দল। ওই ম্যাচের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, আম্পায়ারের প্রতি ক্ষুব্ধ বাবর।

পাকিস্তানের দেওয়া ১২২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে লঙ্কান ইনিংসের ১৬তম ওভারে বাবর আজমকে না জানিয়েই রিভিউয়ের আবেদন করে বসেন পাকিস্তানের উইকেটরক্ষক -ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। ১৫.২ ওভারে হাসান আলীর শর্ট পিচ বলে ব্যাট লাগানোর চেষ্টা করেছিলেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

তবে সেই বল শানাকার ব্যাটের পাশ দিয়ে উইকেটরক্ষক রিজওয়ানের গ্লাভসে চলে যায়।রিজওয়ানের মনে হয়েছিল, বল শানাকার ব্যাটে লেগেছে। তিনি আওয়াজ শুনতে পেয়েছেন, এমনটা মনে করেই সরাসরি আম্পায়ারের উদ্দেশ্যে রিভিউয়ের আবেদন জানিয়ে বসেন। ফিল্ড আম্পায়ার অনিল চৌধুরী তখন আর বাবরের সংকেতের

অপেক্ষা না করেই, তৃতীয় আম্পায়ারের কাছে রিভিউয়ের সংকেত পাঠিয়ে দেন। ফলে বাবরের সম্মতি ছাড়াই ডিআরএস নেওয়া হয়ে যায় পাকিস্তানের।এই সময় বাবর এগিয়ে এসে বলেন, ‘আরে অধিনায়ক তো আমি। ’ টেলিভিশন রিপ্লেতে দেখা যায়, বল শানাকার ব্যাটে লাগেনি। নষ্ট হয় পাকিস্তানের একটি রিভিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *