মাত্র পাওয়াঃআফগানিস্তানের বিপক্ষে আজ ভয়ংকর হয়ে উঠতে পারেন কাটার মাস্টার

সংযুক্ত আরব আমিরাতে ইতিমধ্যে শুরু হয়ে গেছে। তবে এই এশিয়া কাপে যদি ভালো করতে হয় তাহলে বাংলাদেশে দলের মধ্যে মুস্তাফিজুর রহমানকে অবশ্যই বল হাতে জ্বলে উঠতে হবে। তবে বর্তমান সময়ে বল হাতে তেমন ভালো করতে পারছেন না কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আগের থেকে বোলিংয়ে ধার কমে গেছে অনেক।

সেই আগের মত সেই ডেথ ওভারেও কার্যকর বোলিং করতে পারছেন না। কোন সন্দেহ নেই সীমিত ওভারের ক্রিকেটে বাংলাদেশের বোলিং আক্রমণের সেরা অস্ত্রের একটি বাঁহাতি এই পেসার। তাই বাংলাদেশে দলকে জিততে হলে তাকে মাঠে পারফরম্যান্স করতেই হবে।

তাইতো নতুন কিছু ডেলিভারি নিয়ে কাজ করছেন মুস্তাফিজুর রহমান। অনেক দিন ধরেই ডানহাতি ব‍্যাটসম‍্যানদের জন‍্য বল ভেতরে আনা ডেলিভারির চেষ্টা করছেন মুস্তাফিজ। মাঝে মধ‍্যে ঝলক দেখালেও এখনও পুরোপুরি আয়ত্ব করতে পারেননি তিনি। শ্রীরামের দাবি, নেটে এখন নিয়মিতই তা করতে পারছেন মুস্তাফিজ। অপেক্ষা এখন ম্যাচে দেখানোর।

গতকাল মোস্তাফিজুর বলেন নিয়েছিল শ্রীরাম বলেছেন, “নেটে যেমন বোলিং করছে, নতুন বল যেভাবে সুইং করাচ্ছে, ডানহাতি ব‍্যাটসম‍্যানের জন‍্য বল ভেতরে আনছে, আমি মনে করি, সে খুব বিপজ্জনক একজন। যখন সে নতুন বল ডানহাতি ব‍্যাটসম‍্যানদের যখন ভেতরে আনতে পারবে, তখনই তার সেরাটা পাওয়া যাবে। আমরা বিশ্বাস করি, এখন সে সেরা পর্যায়ে আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *