মাত্র পাওয়াঃ আফগানদের বিপক্ষে ম্যাচ জিতে ম্যাচ সেরা হয়েও যে কারনে খুশি নন শাদাব

গতকাল ৭ সেপ্টেম্বর এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানের বিপক্ষে দারুণ খেলে ম্যাচ সেরা নির্বাচিত হয়েও তৃপ্ত নন পাকিস্তানের তারকা ক্রিকেটার শাদাব খান। পাকিস্তানের এই অলরাউন্ডার মনে করছেন, গুরুত্বপূর্ণ সময়ে আউট না হয়ে ম্যাচটি শেষ করেও আসতে পারতেন তিনি।

১৩০ রানের লক্ষ্য তাড়ায় ২৬ বলে ৩৬ রান করে আউট হন শাদাব। ইনিংসে ছিল একটি চার ও তিনটি ছক্কার মার। দলের রান যখন ৯৭, তখনই পঞ্চম উইকেট হিসেবে বিদায় নেন শাদাব। ম্যাচে শেষে দলকে না জিতিয়ে মাঠ ছাড়ার আক্ষেপ প্রকাশ করেন তিনি।

শাদাব বলেন, ‘আমি মনে করি, একটি ভালো দল চাপের মুখে এভাবে ধ্বসে পড়তে পারে না। আমি নিজেও একটি বাজে শট খেলেছি। আমি নিজে ভালোভাবে থিতু হয়ে গিয়েছিলাম। তাই আমার নিজেরই ম্যাচ শেষ করা দরকার ছিল।’

‘টুর্নামেন্টের শুরুতে আমি বলেছিলাম, আমরা ভালো দল। তবে আমরা চ্যাম্পিয়ন নই। সেটাই কিন্তু আমাদের লক্ষ্য। আশা করি, এটা নিয়েও আমরা এগিয়ে যাবো এবং ভুলগুলো পুনরায় আর করব না।’

ম্যাচটিতে বল হাতেও আলো ছড়ান শাদাব। ২৭ রান খরচায় আফগান হার্ড-হিটার নাজিবউল্লাহ জাদরানের উইকেট নেন তিনি।এই ম্যাচের আলো কেড়ে নিয়েছেন মূলত নাসিম শাহ। শেষ ওভারে ম্যাচ জিততে যখন পাকিস্তানের ১১ রান লাগে তখনই ফজল হক ফারুকির টানা দুই বলে দুটি ছক্কায় ম্যাচ শেষ করে দেন নাসিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *