মাত্র পাওয়াঃ নতুন নতুন চমক নিয়ে টি-২০ বিশ্বকাপের জন্য নেদারল্যান্ডস শক্তিশালী দল ঘোষণা

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শাক্তিশালি নেদারল্যান্ডস ক্রিকেট দল। যেখানে ফেরানো হয়েছে অভিজ্ঞ তারকাদের। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা সবশেষ টি-টোয়েন্টি সিরিজে নিয়মিত ছয় খেলোয়াড়কে পায়নি ডাচরা।

তারা সবাই এবার ফিরেছেন বিশ্বকাপ দলে। এছাড়া লম্বা সময় পর দলে এসেছে বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার রোয়েলফ ফন ডার মারউই। গত অক্টোবরে আরব আমিরাতে হওয়া বিশ্বকাপেই সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন তিনি।

সবমিলিয়ে বিশ্বকাপ দলে এসেছেন কলিন অ্যাকারম্যান, ব্রেন্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, ফ্রেড ক্লাসেন, পল ফন মেকেরেন ও রোয়েলফ ফন ডার মারউই। দল থেকে বাদ পড়ে গেছেন আরিয়ান দত্ত, ক্লেটন ফ্লয়েড, ভিভিয়ান কিংমা ও রায়ান ক্লেইন।

বিশ্বকাপের প্রথম রাউন্ডে শ্রীলঙ্কা, নামিবিয়া ও আরব আমিরাতের গ্রুপে রয়েছে নেদারল্যান্ডস। এই গ্রুপ থেকে দুই দল পাবে সুপার টুয়েলভের টিকিট।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নেদারল্যান্ডস স্কোয়াড
স্কট অ্যাডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), কলিন অ্যাকারম্যান, শারিজ আহমেদ, লোগান ফন বিক, টম কুপার, ব্রেন্ডন গ্লোভার, টিম ফন ডার গুগটেন, ফ্রেড ক্লাসেন, বাস ডি লিদ, পল ফন মেকেরেন, রোয়েলফ ফন ডার মারউই, স্টিফেন মাইবার্গ তেজা নিদামানুরু, ম্যাক্স ও’দাউদ, টিম প্রিঙ্গল ও বিক্রম সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *