মাত্র পাওয়াঃ পেসারদের সতর্কবার্তা দিয়ে রাখলেন সাকিব

জয়ের দিক থেকে অর্জন শূন‍্য। টানা দুই ম‍্যাচে হেরে গ্রুপ পর্বেই শেষ এশিয়া কাপের পথ চলা। তবে প্রাপ্তির ঝুলি পুরোটাই ফাঁকা নয়। এই টুর্নামেন্টে দলের পারফরম‍্যান্স একটি ব‍্যাপারে সাকিব আল হাসানের চোখ খুলে দিয়েছে। বাংলাদেশ অধিনায়ক বুঝতে পারছেন, চাপের সময় পেসাররা কে কেমন বোলিং করছেন।

সেই উপলব্ধি থেকে তিনি স্পষ্ট করে বললেন, দলের প্রয়োজন মেটাতে না পারলে বাদ পড়তে হবে।আফগানিস্তানের বিপক্ষে হার দিয়ে গ্রুপ পর্ব শুরু করা বাংলাদেশ বৃহস্পতিবার ২ উইকেটে হেরেছে শ্রীলঙ্কার বিপক্ষে।আফগানিস্তানের বিপক্ষে ভালো করতে পারেননি বাংলাদেশের পেসাররা। মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মোহাম্মদ সাইফ উদ্দিন মিলিয়ে ৮ ওভারে দেন ৭৯ রান, নেন একটি উইকেট

শ্রীলঙ্কার বিপক্ষে শুরুটা দারুণ হলেও শেষ পর্যন্ত ধারা ধরে রাখতে পারেননি বাংলাদেশের পেসাররা। তাসকিনকে যদিও এই ম্যাচে একই বন্ধনিতে রাখা যাবে না। অসাধারণ দুটি ক্যাচ নেওয়ার পাশাপাশি দুর্দান্ত বোলিং করেছেন তিনি। কিন্তু মুস্তাফিজ আবারও ব্যর্থ প্রত্যাশা পূরণ করতে। অভিষেকে স্বপ্নের দুটি ওভারের পর ইবাদত দেখেছেন দুঃস্বপ্নের ছবি।মুস্তাফিজ প্রথম ২ ওভারে ১৪ রান দিলেও পরের ২ ওভারে দিয়েছেন ১৮। ইবাদতের প্রথম দুই ওভার ছিল ২-০-১৩-৩, পরের দুই ওভারে তিনি রান দেন ৩৮!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *