মাত্র পাওয়াঃ হঠাৎ মুশফিকের এমন বিদায়ে যা বললেন রিয়াদ-তাসকিন

বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিলেন । এশিয়া কাপ খেলে দেশে ফিরে একদিন পরই এমন সিদ্ধান্ত নিয়েছেন মুশফিক।

রোববার (৪ সেপ্টেম্বর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অবসরের ঘোষণা দিয়ে মুশফিক লিখেছেন, ‘সবাইকে সালাম এবং শুভেচ্ছা। দীর্ঘ ক্রিকেট ক্যারিয়ারের যাত্রায় আমি আপনাদের সবাইকে পাশে পেয়েছি।

ভাল এবং খারাপ দুই সময়েই আপনাদের অকুন্ঠ সমর্থন আমার প্রেরনা। টি টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার থেকে আজ আমি অবসর নিচ্ছি। তবে, বাংলাদেশের হয়ে টেস্ট এবং ওয়ানডে খেলা চালিয়ে যাবো।’

এশিয়া কাপে ব্যাট হাতে এবং ফিল্ডিংয়ে চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছেন মুশফিক। আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচে মাত্র ৫ রান করেছিলেন। আর শ্রীলঙ্কার বিপক্ষে উইকেটের পেছনে তার ভূমিকা নিয়েও সমালোচনা হয়েছে বিস্তর।

তাসকিন আহমেদের বলে কুশল মেন্ডিসের ক্যাচ ছেড়েছেন, আবার এবাদত হোসেনের বলে লঙ্কান ব্যাটসম্যানের পরিস্কার এজ ঠাহর করতে পারেননি। সব সমালোচনার ইতি টেনে অবশেষে টি-টোয়েন্টি ক্রিকেটকেই বিদায় বলে দিলেন তিনি।

এমন সিদ্ধান্তে সাবেক টি-টয়েন্টি কাপ্তান মাহমুদুল্লাহ রিয়াদ তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেন,”প্রিয় মুশফিক, আপনার ঘোষণা শুনে আমার জন্য এটা হৃদয়বিদারক। আপনার সাথে টি-টোয়েন্টি খেলতে পেরে আনন্দিত হয়েছে। আপনার কাজের নীতিশাস্ত্র সবসময় যে কোনো বিন্যাসে অনুপ্রেরণামূলক হবে। #সম্মান”

এছাড়াও তাসকিন তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেন,” thnx legend from T20″ মুশফিকুর রহিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *