মায়ের নয়, নিজ জিম্মায় ফিরলেন সুকন্যা। জেনেনিন বিস্তারিত কাহিনী

রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজের ছাত্রী ইয়াশা মৃধা সুকন্যা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সুকন্যাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করে

পুলিশ। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শান্তা আক্তার তার জবানবন্দি রেকর্ড করেন।রমনা মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক মকবুলুর রহমান বিষয়টি জানিয়েছেন।

এদিন মেয়েকে ফিরে পেতে আবেদন করেন সুকন্যার মা নাজমা ইসলাম। এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিতে সুকন্যা তার মায়ের জিম্মায় যেতে অস্বীকৃতি জানান। তিনি আদালতকে বলেন, ‘মায়ের কাছে গেলে ভালো থাকতে পারব না।

নিজ জিম্মায় ফিরতে চাই। ‘প্রাপ্তবয়স্ক হওয়ায় সুকন্যাকে নিজ জিম্মায় যাওয়ার আদেশ দেন আদালত। এর আগে সুকন্যাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করে পুলিশ।

সুকন্যা আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি দেন। ঢাকা মহানগর হাকিম শান্তা আক্তার তার জবানবন্দি রেকর্ড করেন।এর আগে গত ২৩ জুন রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজে মায়ের সঙ্গে পরীক্ষা দিতে গিয়ে

নিখোঁজ হন ইয়াশা মৃধা সুকন্যা। দুই মাসেও তার খোঁজ পাচ্ছিল না পরিবার। এ ঘটনায় সুকন্যার মা বাদী হয়ে অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় সুকন্যার প্রেমিককে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *