মুজিব-রশিদ ঘূর্ণিতে দিশেহারা বাংলাদেশ

২৭ আগস্ট থেকে শুরু হয়েছে এবারের এশিয়া কাপ। এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল আফগানিস্থান। এই ম্যাচে আফগানিস্থান ৮ উইকেটের বিশাল জয় পায় শ্রীলংকার বিপক্ষে। আফগানের এই জয়ে এশিয়া কাপে তারা এখন অনেক বেশি আত্মবিশ্বাসী।

আসরের তৃতীয় ম্যাচে আজ ৩০ আগস্ট মুখোমুখি হবে বাংলাদেশ বনাম আফগানিস্তান। ইতিমধ্যে শেষ হয়েছে এই ম্যাচের। টসে জিতে বাংলাদেশ দলপতি সাকিব আল হাসান প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।

এশিয়া কাপে এখনও পর্যন্ত আফগানিস্থান একটি ম্যাচ খেলেছে সুতরাং আজ তাদের দ্বিতীয় ম্যাচ। অপরদিকে বাংলাদেশ আজকের ম্যাচ দিয়ে এশিয়া কাপের যাত্রা শুরু করতে যাচ্ছে। এই ম্যাচটি অনুষ্ঠিত হয়ে যাচ্ছে বাংলাদেশ সময় রাত 8 টায়।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোরঃ বাংলাদেশ ৬.৫ওভারে ৪ উইকেট হারিয়ে ৩১ রান সংগ্রহ করেন।

বাংলাদেশ একাদশঃ

মোহাম্মদ নাইম, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমদুউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশঃ

হযরতউলল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, নজিবুল্লাহ জাদরান, করিম জানাত, মোহাম্মদ নবি (অধিনায়ক), রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, নাভিন-উল হক, মুজিব-উর রহমান, ফজল হক ফারুকি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *