সম্মেলনে এসেই সাকিবের অধিনায়কত্ব নিয়ে চমক দেওয়া মন্তব্য করলেন শ্রীরাম

সাম্প্রতিক বাংলাদেশের টি-২০ ফর্মেটে খুব খারাপ অবস্থানে। গত দুই বছর ধরে বাংলাদেশ টি-২০ দলকে নিয়ে যে নতুন পরিকল্পনার কথা বলছিল তবে ড়বার বিসিবি শেষ পর্যন্ত সেই পরিকল্পনায় পা দিয়েছে। গত চার বছর ধরে টুকটাক ভাবেই

চলছিল বাংলাদেশ টি-টোয়েন্টি দল।কিন্তু শেষ পর্যন্ত দলের অধিনায়কের সাথে সাথে কোচিংয়েরও পরিবর্তন এনেছে ক্রিকেট বোর্ড। মাহমুদুল্লাহ রিয়াদকে সরিয়ে এশিয়া কাপ থেকে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান।

অন্যদিকে জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর পরিবর্তে এশিয়া কাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন শ্রীধরন শ্রীরাম।তাই নিজের প্রথম কাজের সাকিব আল হাসানের মত একজন অভিজ্ঞ অধিনায়ক পেয়ে দারুন খুশি শ্রীধরন শ্রীরাম।

অধিনায়ক এবং ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানের দারুন প্রশংসা করেছেন তিনি। গতকাল দুবাইয়ে বাংলাদেশ দলের আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসে তিনি সাকিব আল হাসানকে নিয়ে বলেন,“সাকিবকে অধিনায়ক করা দারুণ একটা কাজ

বলে মনে করি। এর আগে প্রতিপক্ষ হিসেবে তাকে সম্মান করেছি। এবারই প্রথম আসলে সেভাবে মেশার সুযোগ হয়েছে। টি-টোয়েন্টি নিয়ে তার দৃষ্টিভঙ্গি দেখাটা খুবই হৃদয়গ্রাহী একটা ব্যাপার।“সে খুবই আধুনিক। আমাদের ভাবনাও মিলে যায়।

তরুণদের নিয়ে তার ভাবনা দুর্দান্ত। তরুণেরা তাকে অনুসরণ করে, সম্মান করে। তার কাছে সহজেই যাওয়া যায়। এটা অনন্য একটা মিশ্রণ—যেখানে সম্মানও থাকে, চাইলেই তার সঙ্গে মেশা যায়। অধিনায়ক এবং দলের এই সমন্বয়টা দারুণ। আমার মনে হয় এটি খুব ইতিবাচক।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *